গৌরনাথ চক্রবর্ত্তী,পূর্ব-বর্ধমানঃ সোমবার থেকে শুরু হল পূর্ব-বর্ধমান জেলার রায়না ব্লকের রামলাল আদর্শ বিদ্যালয়ের শীতকালীন বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা। ।

এই প্রতিযোগিতায় বিদ্যালয়ের পঞ্চম শ্রেণী থেকে দ্বাদশ শ্রেণী পর্যন্ত প্রায় ৬০০ জন প্রতিযোগী এবং প্রতিযোগিনী অংশগ্রহণ করেছে। মোট চারটি বিভাগে প্রায় চল্লিশটি ইভেন্ট আছে। আজ প্রথম দিনে বিদ্যালয়ের পতাকা উত্তোলন, মশাল প্রজ্জ্বলন এবং মার্চ পাস্ট মধ্য দিয়ে উদ্বোধনী অনুষ্ঠান শুরু হয়।

ক্রীড়া অনুষ্ঠানে স্বাগত ভাষণ প্রদান করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক কল্যাণ কুমার তা । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়েরপ্রাক্তন ক্রীড়া শিক্ষক বঙ্কিমচন্দ্র সাতরা সহ অন্যান্য ক্রীড়া ব্যক্তিত্ব।বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক সুরজিৎ চ্যাটার্জ্জী জানান,দুদিন ধরে এই ক্রীড়া প্রতিযোগিতা চলবে।

আজ প্রথমদিন ১৭ টি ইভেন্টের খেলা হয়েছে।বাকিগুলো আগামীকাল অর্থাৎ মঙ্গলবার হবে।এবং পুরস্কার বিতরণ করাও হবে।বিদ্যালয় সূত্রে জানা যায়, আগামীকাল উপস্থিত থাকবেন প্রধান অতিথি হিসাবে রায়না ১ নং ব্লকের সমষ্টি উন্নয়ন আধিকারিক সৌমেন বনিক ।

সমগ্র ক্রীড়া অনুষ্ঠান টি সুদক্ষ ভাবে পরিচালনা করেন বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক তথা পশ্চিমবঙ্গ রাজ্যের ক্রিকেট দলের কোচ সুরজিৎ চ্যাটার্জী।

যে সকল ছাত্র ও ছাত্রী প্রথম দ্বিতীয় তৃতীয় হবে তাদের সার্টিফিকেট প্রদান ও পুরস্কৃত করা হবে। বিদ্যালয়ের ক্রীড়া অনুষ্ঠানে যারা প্রথম ও দ্বিতীয় হবে তারা আগামী দিনে ব্লক লেভেল অ্যাথলেটিক মিটে অংশগ্রহণ করবে বলে জানা যায়।খেলার মাঠে ক্রীড়াপ্রেমী মানুষ ও অভিভাবকরা ভিড় জমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here