দুঃস্থ শিশুদের বেড কিট বিতরণ

0
47

গৌরনাথ চক্রবর্ত্তী,পূর্ব-বর্ধমানঃ স্লিপিং চিল্ড্রেন এরাউন্ড ইন দ্যা ওয়ার্ল্ড (কানাডা) সহযোগিতায়

দমদম রোটারি ক্লাবের পরিচালনায় বাঁকুড়ার সোনামুখী প্রগতি সংঘের ব্যবস্থাপনায় বেড কিট বিতরণ করা হলো।

বিগত ৫ বছর ধরে বাঁকুড়ার সোনামুখী প্রগতি সংঘের ব্যবস্থাপনায় দুঃস্থ শিশুদের বিনামুল্যে যাবতীয় ব্যবহার্য জিনিস দিয়ে আসছে। তার মধ্যে তোষক, বালিশ, চাদর,মশারী, ব্যাগ, কম্বল, বই, খাতা, পেন, মাদুর, দুই সেট পোশাক, সোয়েটার, জুতো ইত্যাদি।

বাঁকুড়া, পুরুলিয়া, বর্ধমান,মেদনিপুর জেলার বিভিন্ন গ্রামের শিশুদের হাতে এই সামগ্রী গুলো তুলে দেওয়া হল রবিবার। প্রগতি সংঘের সদস্য, কাউন্সিলার, পৌরপ্রধান ও পঞ্চায়েত প্রধানের মাধ্যমে দুঃস্থ বাচ্ছাদের নির্বাচন করা হয়।

প্রায় ৬৪০ জন শিশুদের, কানাডার কিছু মহিলা এসেএই বেড কিট টি তাদের হাতে তুলে দেন|। এই অনুষ্ঠানটির মুল লক্ষ্য প্রত্যেক শিশু যাতে ঠিকভাবে ঘুমাতে পারে এবং স্কুলে যেতে পারে।প্রগতি সংঘের সম্পাদক শ্যামল বিশ্বাস বলেন যে আগামি দিনে যদি আমরা সরকারি অনুদান পাই তাহলে আগামী দিনে আরও এগিয়ে যেতে পারব|।বর্ধমান সহযোদ্ধার সাধারণ সম্পাদক সোমনাথ ভট্টাচার্য অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

তিনি এই খবরটি আমাদেরকে জানান।তিনি বলেন,এই ধরনের অনুষ্ঠানে এসে খুব ভাল লাগল।উদ্যোক্তাদের উদ্যোগ খুবই প্রশংসনীয়। আগামী দিনে এই ধরনের অনুষ্ঠান বর্ধমানে করার জন্য তিনি উদ্যোক্তাদের কাছে অনুরোধ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here