কাটোয়ার জগদানন্দপুর গ্রাম পঞ্চায়েতে শংসাপত্রের জন্য বিশেষ শিবির

0
49

গৌরনাথ চক্রবর্ত্তী,কাটোয়াঃ পূর্ব-বর্ধমানের কাটোয়া ২নং সমষ্টি উন্নয়ন আধিকারিকের করণের উদ্যোগে তপশিলী জাতি,তপশিলী উপজাতি,অন্যান্য অনগ্রসর শ্রেণীর শংসাপত্রের জন্য বিশেষ শিবির অনুষ্ঠিত হয়|জগদানন্দপুর গ্রাম পঞ্চায়েতের কার্যালয়ে।

শিবিরে উপস্থিত ছিলেন কাটোয়া ২নং ব্লকের lnsp. B.C.W. অনিকেত গোস্বামী, কাটোয়া ২নং ব্লকের Add.lnsp.B.C.W. মদনচন্দ্র দাস,কাটোয়া ২নং ব্লকের UDA(RD)শম্ভুকালী বিশ্বাস,|

জগদানন্দপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান গৌতম ঘোষাল সহ প্রমুখ ।

কাটোয়া ২নং ব্লকের lnsp.B.C.W. অনিকেত গোস্বামী জানান,কাটোয়া ২নং ব্লকের সাতটি গ্রাম পঞ্চায়েতে তপশিলী জাতি, তপশিলী উপজাতি,অন্যান্য অনগ্রসর শ্রেণীর শংসাপত্রের জন্য বিশেষ শিবির শুরু হয়েছে ২রা জানুয়ারী থেকে।

২রা জানুয়ারী করুই গ্রাম পঞ্চায়েত,৩রা জানুয়ারী গাজীপুর গ্রাম পঞ্চায়েত, ৪ জানুয়ারী শ্রীবাটী গ্রাম পঞ্চায়েত, ৭জানুয়ারী অগ্রদ্বীপ গ্রাম পঞ্চায়েত, ৮ জানুয়ারী সিঙ্গি গ্রাম পঞ্চায়েতের পর আজ জগদানন্দপুর গ্রাম পঞ্চায়েতে বিশেষ শিবির অনুষ্ঠিত হচ্ছে।

এছাড়াও কৃষি পেনশন হোল্ডারদেরও শংসাপত্রও এই শিবিরে হচ্ছে। তিনি আরও জানান,পরবর্তীতে প্রতিটি স্কুলেও এই রকম শিবির অনুষ্ঠিত হবে।জগদানন্দপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান গৌতম ঘোষাল জানান,মাননীয় মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায় সাধারণ মানুষের পরিষেবা পৌঁছে দিতে তপশিলী জাতি, তপশিলী উপজাতি, অন্যান্য অনগ্রসর শ্রেণীর শংসাপত্রের জন্য বিশেষ শিবির জগদানন্দপুর গ্রাম পঞ্চায়েতে অনুষ্ঠিত হয়।তিনি আরও জানান,প্রায় ১৫০-২০০জন ছাত্র-ছাত্রী এই শিবিরে উপস্থিত হয়ে শংসাপত্রের জন্য আবেদনপত্র জমা দিয়েছে এবং দুইজন কৃষি পেনশন উপভোক্তাও শংসাপত্রের জন্য আবেদনপত্র জমা দিয়েছেন।এইরকম উদ্যোগকে সকলেই সাধুবাদ জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here