বনধ্ -এ দ্বিতীয় দিনে কাটোয়ায় বাস পরিষেবা স্বাভাবিক

0
37

গৌরনাথ চক্রবর্ত্তী,কাটোয়াঃ ৮ ও ৯ জানুয়ারী শ্রমিক সংগঠনগুলি সারাদেশে দুদিনের ধর্মঘটের ডাক দিয়েছে।কেন্দ্রের শ্রমিক নীতির বিরোধিতা করে দেশজুড়ে শুরু হয়েছে ৪৮ ঘণ্টার সাধারণ ধর্মঘট।

এই ধর্ম ঘট ডেকেছে বাম শ্রমিকসংগঠনগুলি।সারাদেশের পাশাপাশি কাটোয়া মহকুমাতেও শুরু হয়েছে ধর্মঘট।

ধর্মঘটের দ্বিতীয় দিনে কাটোয়া বাসস্ট্যাণ্ড থেকে বাস চলাচল স্বাভাবিক ।কাটোয়া কালনা এস টি টি কে রোড়ে ও কাটোয়া-মালডাঙ্গা রোড়ে বাস,লরি,টোটো সহ অন্যান্য যানবাহন চলাচল স্বাভাবিক। জনজীবন ও স্বাভাবিক।

কাটোয়ার পাইকপাড়া বাসস্টপেজ, জগদানন্দপুর বাসস্টপেজ, দাঁইহাট মোড়ে চৌরাস্তা দেখা গেল দোকান পাট খোলা ওজনজীবন স্বাভাবিক। বাস সহ অন্যান্য যানবাহন চলছে।কাটোয়া শহর সহ অন্যান্য জায়গায় স্কুল,কলেজ,অফিস সব খোলা আছে।রেল চলাচল স্বাভাবিক।

কাটোয়া ১নং ব্লকের নয়টি গ্রাম পঞ্চায়েত, কাটোয়া ২নং ব্লকের সাতটি গ্রাম পঞ্চায়েত অফিস,কাটোয়া ১নং পঞ্চায়েত সমিতির কার্যালয়,কাটোয়া ২নং পঞ্চায়েত সমিতির কার্যালয় খোলা আছে।কাটোয়া পৌরসভা ও দাঁইহাট পৌরসভা ও খোলা। ।দাঁইহাট শহরের ট্রেন চলাচল স্বাভাবিক। জনজীবন স্বাভাবিক। স্কুল,অফিস খোলা থাকলেও দাঁইহাট সাব পোষ্ট অফিস প্রথম দিন বন্ধ থাকলেও দ্বিতীয় দিনে খোলা আছে খবর পাওয়া যায় ।অন্যান্য দিনের মতই রাস্তায় লোক চলাচল সহ অন্যান্য যানবাহন স্বাভাবিক।স্কুলে ছাত্র-ছাত্রীদের উপস্থিতি অন্যান্যদিনের মতই স্বাভাবিক।যাতে কোনো অসুবিধা না হয় তারজন্য রাস্তায় প্রচুর পুলিশ মোতায়েন করা হয়েছে এবং সঙ্গে রয়েছে পুলিশের টইলদারি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here