ব্রিগেড সমাবেশের সমর্থনে কাটোয়া ২নং ব্লক যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগে পদযাত্রা ও পথসভা

0
40

গৌরনাথ চক্রবর্ত্তী,কাটোয়া ঃ আগামী ১৯ শে জানুয়ারী ব্রিগেড সমাবেশ সমর্থনে কাটোয়া ২নং ব্লক তৃনমূল যুব কংগ্রেসের আহ্বানে পদযাত্রা ও পথসভা অনুষ্ঠিত হলো রবিবার।

ব্রিগেড কর্মসূচিকে সফল করতে সিঙ্গিমোড় থেকে পদযাত্রা শুরু হয়ে কুরচি, পাঁজোয়া প্রদক্ষিণ করে মেঝিয়ারী হাটতলায় পদযাত্রা শেষ হয়। পদযাত্রায় শেষ একটি পথসভা অনুষ্ঠিত হয় মেঝিয়ারী হাটতলায়।

পথসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রাজ্যের প্রদেশে তৃনমূল কংগ্রেসের সহ-সভাপতি ও কাটোয়ার বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়। রাজ্যের প্রদেশে তৃনমূল কংগ্রেসের সহ-সভাপতি ও কাটোয়ার বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় ছাড়াও উপস্থিত ছিলেন কাটোয়া ২নং ব্লক তৃনমূল কংগ্রেসের সভাপতি সুব্রত মজুমদার, |

কাটোয়া ২নং পঞ্চায়েত সমিতির সভাপতি নিষাদ সামন্ত, অগ্ৰদ্বীপ গ্ৰাম পঞ্চায়েত প্রধান নিতাইসুন্দর মুখার্জী, জগদানন্দপুর গ্ৰাম পঞ্চায়েত প্রধান গৌতম ঘোষাল, কাটোয়া ২নং ব্লক তৃনমূল যুব কংগ্রেসের সভাপতি অচিন্ত্য মণ্ডল, কাটোয়া ২নং ব্লক তৃনমূল কংগ্রেসের নেতা পিন্টু মণ্ডল সহ প্রমুখ। পদযাত্রা ও পথসভায় তৃনমূল কংগ্রেসের কর্মী, সমর্থকদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here