জামুরিয়া বিজেপির মিছিলে হামলা

0
35

 

জামুরিয়া : আহত জামুড়িয়ার ১ নাম্বার ব্লকের বিজেপি সভাপতি লক্ষণ বাউরি । বিজেপির মিছিলে হামলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে ।

ঘটনাটি ঘটেছে জামুড়িয়ার খাস কেন্দা মোড়ে । আজ সকালে বিজেপির সমর্থকরা যখন খাস কেন্দা মোড় থেকে কেন্দা ফারি দিকে মিছিল যায় ।সেই সময় হঠাৎ তৃণমূলের দলীয় কার্যালয় থেকে তৃণমূলের সমর্থকরা লাঠিসোটা নিয়ে বিজেপির মিছিলে হামলা চালায় ।

তৃণমূলের হামলায় আহত হয় জামুড়িয়ার ১ নাম্বার বিজেপির ব্লক সভাপতি লক্ষণ বাউরির উপর । গোটা ঘটনাটি ঘটে জামুরিয়া থানার পুলিশের সামনে । পুলিশের সামনেই তৃণমূলের সমর্থকরা লাঠিসোটা বাঁশ দিয়ে বিজেপির উপর হামলা চালায় । ঘটনাস্থলে জামুরিয়া থানার বিশাল পুলিশবাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বিজেপির জেলার সভাপতি লক্ষণ ঘড়ুই জানান আজ তাদের কেন্দা ফাড়ি বিভিন্ন দাবি নিয়ে ঘেরাও কর্মসূচি ছিল ।

এই ঘেরাও কর্মসূচির জন্য খাস কেন্দা থেকে বিজেপি সমর্থকরা মিছিল করে যখন কেন্দা ফাঁড়ির দিকে যাই সেই সময় তৃণমূলের সমর্থকরা বিজেপির উপর হামলা চালায়। এই হামলায় তাদের জামুড়িয়ার ১ নম্বর ব্লক বিজেপি সভাপতি লক্ষণ বাউরী আহত হয়েছে । অন্যদিকে তৃণমূলের ব্লক সভাপতি প্রদীপ ব্যানার্জি জানান ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here