গৌরনাথ চক্রবর্ত্তী, কাটোয়া: প্রতি বছরের ন্যায় এবারও দাঁইহাট ফুটবল একাড়েমীর পরিচালনায় দাঁইহাট ফুটবল একাডেমির প্রতিষ্ঠাতা কল্যাণ ব্যানার্জ্জী স্মৃতি গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতা দাঁইহাট উচ্চ বিদ্যালয় মাঠে ২৩ জানুয়ারী থেকে শুরু হয়েছিল।

রবিবার ৩ রা ফেব্রুয়ারি ফাইনাল খেলায় মুখোমুখি হয় দাঁইহাট ফুটবল একাডেমী ও ব্যাণ্ডেল এন এফ সি । দাঁইহাট ফুটবল একাডেমি ২-১ গোলে ব্যাণ্ডেল এন এফ সি কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

দাঁইহাট ফুটবল একাডেমির পক্ষে সমীর রায় ও প্রিন্স আজাভান একটি করে গোল করেন।ব্যাণ্ডেল এন এফ সি পক্ষে শ্যাম বাসকে ১টি গোল করেন।রামীদেবী রামদাস পাটোয়ারী স্মৃতি উইনার্স ট্রফি লাভ করে দাঁইহাট ফুটবল একাডেমি।

সত্যেন্দ্রনাথ চ্যাটার্জ্জী স্মৃতি রানার্স ট্রফি লাভ করে ব্যাণ্ডেল এন এফ সি । ফাইনাল খেলায় ম্যান অব দি ম্যাচ নির্বাচিত হয় সমীর রায় (দাঁইহাট)। ম্যান অব দি সিরিজ নির্বাচিত হয় প্রিন্স আজাভান (দাঁইহাট)।খেলার মাঠে উপস্থিত ছিলেন দাঁইহাট পৌরসভার পৌর প্রধান শিশির কুমার মন্ডল,কাটোয়া মহকুমা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রণজিৎ চট্টোপাধ্যায় ও দাঁইহাট ফুটবল একাডেমি সম্পাদক নীলকান্ত রায় , দাঁইহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ কৃষ্ণসখা বিশ্বাস, দাঁইহাট পৌরসভার কাউন্সিলর সহ প্রমুখ। খেলার মাঠে প্রচুর ক্রীড়ামোদী দর্শক উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here