তিন দুষ্কৃতী ধরার ঘটনায় বড়সড় সাফল্য পেল হাওড়া সিটি পুলিশ

0
35

নিজস্ব প্রতিনিধি : হাওড়ার গোলাবাড়ি থানা এলাকায় ডাকাতি করতে জড় হওয়া তিন দুষ্কৃতী ধরার ঘটনায় বড়সড় সাফল্য পেল হাওড়া সিটি পুলিশ।

ধৃতদের দফায় দফায় জিজ্ঞাসাবাদ করে এই ঘটনায় অভিযুক্ত আরও একজনকে গ্রেফতার করেছে হাওড়ার গোলাবাড়ি থানার পুলিশ। ধৃত ব্যক্তির নাম সমর দাস।শনিবার গভীর রাতে তাকে হুগলির চন্ডিতলা থেকে পুলিশ গ্রেফতার করে।হাওড়া সিটি পুলিশ সূত্রে জানা গিয়েছে, সমর একজন মেকারনিক।

ধৃতেরা যে গাড়ি চুরি করত সেগুলি যেত সমরের কাছে।সে ওইসব চুরি যাওয়া গাড়িগুলির যন্ত্রাংশ খোলার কাজ করত।শনিবার রাতে আরও কিছু চুরি যাওয়া জিনিস তার কাছ থেকে বাজেয়াপ্ত করেছে পুলিশ।অপরদিকে আগেই গ্রেফতার হওয়া সামসুদ্দিন আনসারি ওরফে গুড্ডু স্বীকার করেছে যে সেই এইসব জিনিস চুরি করেছে।

প্রসঙ্গত, শনিবার ভোররাতে হাওড়ার গোলাবাড়ি থানার পুলিশের জালে ধরা পড়ল তিন দাগী দুষ্কৃতী। তারা বড়সড় ডাকাতির ছক কষেছিল। গোপন সুত্রে খবর পেয়ে প্রথমে ধরা হয় ২ দুষ্কৃতিকে। তাদের জেরা করে নাম পায় আরও এক দুষ্কৃতীর। তাকেও পুলিশ গ্রেফতার করে। এদের কাছ থেকে উদ্ধার হয়েছে দেশী পাইপগান, কার্তুজ, ধারাল অস্ত্রশস্ত্র। উদ্ধার হয়েছে একটি চোরাই মোটরবাইকও। গোলাবাড়ি থানা সূত্রের খবর এরা কয়েকদিন আগেই স্থানীয় কিংস রোডে একটি ডাকাতির ঘটনায় যুক্ত ছিল। এছাড়াও হাওড়া শহরের বিভিন্ন প্রান্তে বিভিন্ন অপরাধমূলক ঘটনায় এরা যুক্ত থাকার ঘটনায় অভিযুক্ত বলে পুলিশের পক্ষ থেকে জানা গিয়েছে। গোপন সূত্রে খবর পেয়ে শনিবার ভোররাতে এদের আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার করে গোলাবাড়ি থানার পুলিশ। সামসুদ্দিন আনসারি ওরফে গুড্ডু(২৫) এবং হাসনাইন রাজা(৩৬) কে গোলাবাড়ি থানা এলাকা থেকে ধরা হয় প্রথমে। তাদের কাছ থেকে পুলিশ উদ্ধার হয় একটি দেশী পাইপগান, ৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here