চাকরি নিয়ে বিবাদের জেরে ভাইয়ের বাড়িতে  গভীর রাতে আগুন, পুড়ে মারা গেল দুই শিশু

0
39

নিজস্ব প্রতিনিধি –   ভাইয়ে ভাইয়ে বিবাদের জেরে   মালদার মানিকচক থানার  অগ্নিদগ্ধ হয়ে প্রাণ হারাল ২ শিশু, আহত ৭ জন । মৃত দুই শিশু কন্যার নাম শুভশ্রী মন্ডল বয়স এক বছর ও প্রিয়া মন্ডল বয়স তিন বছর।

আগ্নিদগ্ধে গুরুতর জখম বাবা গোবিন্দ মন্ডল , মা রাখী মন্ডল। এছাড়াও গোবিন্দ মন্ডলের ভাই বিকাশ মন্ডল তার স্ত্রী ববিতা মন্ডল দুই ছেলে অলোক ও বিশাল মন্ডল।

স্থানীয়রা জানান গোবিন্দ মন্ডলরা চার ভাই। তাদের বাবা গেদু মন্ডল এনভিএফ কর্মী ছিলেন। কর্মরত অবস্থায় গত প্রায় সাত বছর আগে মারা যান। সেই চাকরি তার ছোট ছেলে গোবিন্দ মন্ডল পান।

বিষয়টি বাকি দুই ভাই মেনে নিলেও পেশায় সিভিক ভলেন্টিয়ার মাখন মন্ডল রাজী ছিলনা। বাবার চাকরির দাবিতে মাঝে মধ্যেই বাড়িতে ভাইয়ের সঙ্গে বিবাদ লেগেই থাকত।

জানা গেছে  রবিবার গভীর রাতে ভাইয়ের বাড়িতে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয়মাখন মন্ডল। গোবিন্দ মন্ডল ও বিকাশ মন্ডলের বাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয় বলে অভিযোগ।

ঘুমন্ত আবস্থায় আগুনে পুড়ে যায় দুই পরিবারের আটজন। তারা প্রাণে বাঁচতে চিৎকার শুরু করলে ছুটে আসে প্রতিবেশিরা। আগুন নেভানোর চেষ্টার পাশাপাশি উদ্ধার করে জখমদের।

তবে ঘটনাস্থলেই মৃত্যু হয় এক শিশুর। বাকিদের  উদ্ধার করে মালদা মেডিকেল হাসপাতালে  পাঠানো হয়। সেখানে মৃত্যু হয় আরো এক জনের। জখম ছয় জনের মধ্যে তিন জনের আবস্থা আশঙ্কাজনক থাকায় তাদের কলকাতা রেফার করা হয়। ঘটনার পর থেকে অভিযুক্ত সিভিকভলেন্টিয়ার মাখন মন্ডল ফেরার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here