বিনামূল্যে স্বাস্থ্য শিবির, বস্ত্রদান সহ বুটজুতা এবং বই বিতরণ করল বিএসএফের ১৯৯ ব্যাটেলিয়নের জওয়ানরা

0
57

নিজস্ব প্রতিনিধি : হিলি, ২৬ ডিসেম্বর : বিএসএফের উদ্যোগে স্কুল ব্যাগ, বিনামূল্যে স্বাস্থ্য শিবির, বস্ত্রদান সহ বুটজুতা এবং বই বিতরণ করল বিএসএফের ১৯৯ ব্যাটেলিয়নের জওয়ানরা।

বুধবার হিলির নর্থ আগ্রা বিওপিতে অনুষ্ঠানে হাজির ছিলেন বিএসএফের ১৯৯ ব্যাটেলিয়নের সেকেন্ড ইন কম্যান্ড ধঞ্জয় কুমার সিং, বিডি শাহ সহ অন্যান্য বিশিষ্টজন।

বিএসএফ সূত্রে জানা গেছে, বুধবার হিলির নর্থ আগ্রা বিওপিতে অনুষ্ঠানের সূচনা করেন সেকেন্ড ইন কম্যান্ড। হিলির পাঁচটি স্কুলের ছয় শতাধিক ক্ষুদে ছাত্রছাত্রীর হাতে স্কুল ব্যাগ তুলে দেওয়া হয়।

শতাধিক যুবক যুবতীর হাতে দৌড় করবার বুটজুতা এবং বই বিতরণ করা হয়। এদিকে বিওপি পার্শ্ববর্তী এলাকা সংলগ্ন দুই হাজার মানুষের স্বাস্থ্য পরীক্ষা সহ বস্ত্রদান করা হয়। এবং রোগ অনুযায়ী রোগ নিরাময়ে ওষুধও দেওয়া হয়। সব মিলিয়ে কয়েক লক্ষ্য টাকার সামগ্রী বিতরণ করা বলে এমনটা জানিয়েছে বিএসএফ।

এবিষয়ে বিএসএফের ১৯৯ ব্যাটেলিয়নের সেকেন্ড ইন কম্যান্ড ধঞ্জয় কুমার সিং বলেন, সীমান্তবর্তী এলাকার মানুষের সার্বিক উন্নয়নে বিএসএফের এই প্রয়াস৷ স্কুল ব্যাগ, বস্ত্র সামগ্রী, বুট জুতা, বই সহ স্বাস্থ্য পরীক্ষা করা হয় এদিনের ক্যাম্পে। সীমান্ত রক্ষা বাহিনী সর্বদা মানুষের রয়েছেন বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here