সোশাল মিডিয়ায় ছবি দেখে আট বছর পর হারানো ছেলেকে ফিরে পেলো বৃদ্ধ দম্পতি

0
53

অর্ণব মৈত্রঃ বেশ কয়েক সপ্তাহ ধরে এখানে সেখানে পড়ে থাকত এক ভবঘুরে। খিদের আর্তনাদ ও কনকনে শিতে কাঁপতে দেখে এগিয়ে আসেন এলাকার মানুষ।

সোশাল মিডিয়ায় ছবি পোস্ট করে পরিবারের হাতে তুলে দিলেন ওই ভবঘুরে কে। আট বছর আদারের ছোট ছেলে কে কোলে পেয়ে খুসি বৃদ্ধ বাবা মা।

প্রকাশ, মিনাখাঁ বাস স্ট্যাণ্ডে কাছে কয়েক সপ্তাহ ধরে এক ভবঘুরে ঘুরে বেড়াতো। কখনো দোকানের সামনে আবার কখনো যাত্রী প্রতিক্ষলয়ের ভেতর কাদামাখা অবস্থায় পড়ে থাকত।

এক দিকে খিদের আর্তনাদ অপর দিকে কনকনে শিতের কাঁপনি দেখে এগিয়ে আসে মিনাখাঁর বেশ কয়েক যুবক ও দোকানদারেরা। কখনো চাঁদা তুলে কখোনো আবার ব্যাক্তি গত ভাবে খেতে দেওয়া, শিতের পোশাক দেওয়ার পাশাপাশি চিকিস্যাও চালিয়ে যাচ্ছিলো তারা।

ওই ভবঘুরে তার নাম ঠিকানা পরিস্কার করে বলতে পারলেও তার কথায় কিছু অস্বাভাবিক লক্ষ্য করায় ওই ভবঘুরের জানানো ঠিকানায় তারা পাঠাবে বা নিয়ে জেতে চায়নি।

তারপর তারা ওই ভবঘুরের ছবি সোশাল মিডিয়ায় পোস্ট করে জানতে পারে যে এই ভবঘুরের নামে গৌতম মালিক বাড়ি হুগলির আরামবাগ থানার ১৬ নং ওয়ার্ড এর চাদুর পাড়ায়। পেশায় দিনমজুর বনমালী মালিকের ছোট ছেলে। সেই পোস্ট করা ছবি দেখে ওই ভবঘুরের পরিবারের লোকেরা চিনতে পারে তারদের আট বছর আগে হারিয়ে যাওয়া গৌতম মালিক নামে ছোট ছেলেকে। তারপর ওই ভবঘুরের পরিবারের লোকেরা মিনাখাঁর লোকেদের সঙ্গে যোগাযোগ করে আজ তাদের হারানো ছেলেকে নিয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here