নদীয়ার হরিণঘাটায় অনুষ্ঠিত হলো সপ্তদশ বঙ্গ সংস্কৃতি উৎসব

0
60

 

নিজস্ব প্রতিনিধি : নদীয়ার হরিণঘাটায় অনুষ্ঠিত হলো সপ্তদশ বঙ্গ সংস্কৃতি উৎসব। হরিণঘাটা নাগরিক কমিটির উদ্যোগে এই উৎসবের সূচনা হয়।

এই উৎসবে উপস্থিত ছিলেন কারা দপ্তরের মন্ত্রী উজ্জ্বল বিশ্বাস, বিশিষ্ট অভিনেতা রজতাভ দত্ত, বিধানচন্দ্র কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ধরণীধর পাত্র, নদীয়া জেলার জেলা পরিষদের কর্মদক্ষ চঞ্চল দেবনাথ, হরিণঘাটা পুরসভার পুরপ্রধান রাজিব দালাল, গয়েশপুর পৌরসভার পৌরপ্রধান মরণ দে এবং অন্যান্য বিশিষ্ট ব্যক্তিরা।

হরিণঘাটা কলেজ প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শুরু হয়ে হরিণঘাটা ডাকবাংলোর মাঠে এসে কাজী নজরুল ইসলামের গলায় মাল্যদান করে শোভাযাত্রাটি শেষ হয়।

এই শোভা যাত্রায় অংশগ্রহণ করেছিল প্রায় ১২ থেকে ১৫ শো মানুষ। প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যম দিয়ে বুধবার সন্ধ্যায় এই মেলার সূচনা করেন উদ্বোধক রজতাভ দত্ত এবং মন্ত্রী উজ্জ্বল বিশ্বাস। মেলা চলবে ১২ থেকে ২২ শে ডিসেম্বর পর্যন্ত। মেলায় পসরা সাজিয়ে বসেছে ছোট-বড় মিলিয়ে ৭০- এর বেশি দোকান। রয়েছে খাবার দোকান, মনিহারির দোকান, ঘর সাজাবার, সাজগোজের বিভিন্ন রকম দোকানে সঙ্গেও নাগোর দোলনার, বাচ্চাদের আমোদ-প্রমোদের জন্য বিভিন্ন রকম দোকান।

রজতাব দত্তকে দেখতে এবং তার ভঙ্গিমায় কথা শোনার জন্য কয়েক হাজার মানুষের ভিড় জমায়েত হয় এই দিন হরিণঘাটা ডাকবাংলোর মাঠে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here