শুভেচ্ছা বার্তার ফ্লেক্সে ঢাকা পড়লো ঐতিহ্যবাহি ট্যাংক

0
50

বালুরঘাটঃ ১৯৭১-র পাকিস্তানের বিরুদ্ধে ভারতের যুদ্ধ জয়ের স্মৃতি বিজড়িত বালুরঘাট শহরের অন্যতম পরিচায়ক ট্যাংক ঢাকা পড়ল শুভেচ্ছা বার্তা ও প্রচার বিষয়ক ফ্লেক্স ব্যানারে।

বালুরঘাট শহরের রঘুনাথপুর এলাকায় থাকা ঐঐতিহ্যবাহী ট্যাংকটিকে ঢেকে দিয়ে তৃণমূল কংগ্রেসের দক্ষিণ দিনাজপুর জেলার জেলা সভাপতি বিপ্লব মিত্র-র ছবি সহ বালুরঘাট দিশা কো-অপরেটিভ সোসাইটি লিমিটেড-এর পক্ষ থেকে ইংরাজী নববর্ষের শুভেচ্ছা জ্ঞাপনের জন্য বিশাল ফ্লেক্স লাগানোকে কেন্দ্র করে শুরু হয়েছে বিতর্ক।

শহরের প্রবেশ পথে শুভেচ্ছা জ্ঞাপনের এমন দৃশ্য চোখে পড়তেই বিরোধী রাজনৈতিক দলগুলির পাশাপাশি বালুরঘাটের সাধারণ মানুষরাও ঘটনার প্রতিবাদে মুখর। ঘটনা প্রসঙ্গে বিজেপির বালুরঘাট
শহর মন্ডল কমিটির সভাপতি মিঠু মহন্ত রাজ্যের শাসক দলের বিরুদ্ধে তোপ দেগে বলেন বালুরঘাটে এই ঐতিহ্যটা তৃণমূল কংগ্রেস আসার পর থেকে নষ্ট হয়ে যাচ্ছে।

আমরা ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে ধীক্কার জানাই। তিনি এও বলেন ট্যাংকটিকে ঢেকে দেওয়া উচিৎ নয়। এমনকি পোস্টারে যার ছবি সেই বিপ্লব মিত্রও এমন ঘটনা জানতে পেরে নিজের ক্ষোভ উগড়ে দিয়ে বলেন এভাবে ঐতিহ্যবাহী ট্যাংকটি ঢেকে দেওয়া উচিৎ নয়।

বালুরঘাট মহকুমার মহকুমাশাসক তথা বালুরঘাট পৌরসভার বর্তমান প্রশাসক ঈশা মুখার্জী এই বিষয়ে বলেন নজরে এসেছে, বিষয়টি দেখছি। অপরদিকে বালুরঘাট শহর জুড়ে সাংসদ অর্পিতা ঘোষ সহ মন্ত্রী বাচ্চু হাসদা ছবি সহ নববর্ষের শুভেচ্ছা প্রদানের ফ্লেক্স লাগানো ঘিরেও উঠেছে প্রশ্ন। গ্রীন সিটি প্রকল্পের অধীনে থাকা বালুরঘাট শহরকে কিভাবে নববর্ষের শুভেচ্ছা বার্তা জানানোর অছিলায় বিজ্ঞাপনে মুড়ে ফেলা হল সে বিষয়ে ইতিমধ্যেই প্রশ্ন তুলতে শুরু করেছে শহরবাসীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here