Saturday, August 13, 2022
Advertisement

সোশ্যাল মিডিয়ার দৌলতে পূর্ব মেদিনীপুরে ছড়িয়ে পড়ছে গুজব, পুলিশের প্রচার চলছে

নিজস্ব প্রতিনিধি, পূর্ব মেদিনীপুর :সারা দেশজুড়ে যখন পুলওয়ামায় ঘটে যাওয়া শহীদ জাওয়ানদের নিয়ে তোলপাড় তখন পশ্চিমবঙ্গের পূর্ব মেদিনীপুর জেলার মানুষজন কোথাও যেন একটু অন্য ছন্দে মেতেছে।

সোশ্যাল মিডিয়ার দৌলতে দীর্ঘ প্রায় কয়েক সপ্তাহ ধরে জেলার বিভিন্ন প্রান্তে ছড়িয়ে পড়েছে কিডনি পাচারকারী ও ছেলেরধরা সম্পর্কিত নানান গুজব।আর এই গুজবে মেতেছে সমগ্র পূর্ব মেদিনীপুর জেলাবাসি।

প্রযুক্তি যত উন্নত হচ্ছে তার সাথে সাথে তাল মিলিয়ে মানুষও ততো উন্নত হচ্ছে।আর এই উন্নতির পথ অনুসরণ করে মানুষের হাতে হাতে এসে গেছে স্মার্টফোন।

যার ফলে সোশ্যাল মিডিয়া সাধারণ মানুষের কাছে ব্যবহার করা খুব সহজলভ্য ব্যবহার হয়ে উঠেছে।আর এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জেলা জুড়ে এখন ছড়িয়ে পড়েছে কিডনি পাচারকারী ও ছেলে ধরা সম্পর্কিত নানান গুজব। আর এই গুজবের ফলেই এখন আতঙ্কিত সমগ্র পূর্ব মেদিনীপুর জেলাবাসী।

এমন পরিস্থিতিতে এখন চরম অস্বস্তিতে পড়েছে পুলিশ প্রশাসন। এই গুজবে কান না দেওয়ার জন্য গত বেশ কয়েকদিন ধরেই জেলার বিভিন্ন প্রান্তে মাইকিং ও লিফলেটের মাধ্যমে প্রচার চালিয়ে যাওয়া হচ্ছে  । তবে পুলিশের এই প্রচারে কোনও হেলদোল নেই  সাধারণ মানুষের।

তারা এখন মেতেছে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া এই ধরনের গুজবে। পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ সুপার  জানান, জেলায় কোথাও কোনো ছেলেধরা ঘুরছে না, বা কোনও শিশু চুরির ঘটনা ঘটেনি। কোথাও সন্দেহজনক ভাবে কাউকে ঘোরাফেরা করতে দেখলে তা তৎক্ষণাৎ পুলিশকে জানান।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,432FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles