হাট আশুড়িয়ায় রানিং ফুটবল প্রতিযোগিতায় জয়ী গোপালপুর

0
102

বাঁকুড়া : বাতাসে শীতের আমেজ পড়তেই চারিদিকে শুরু হয়ে গেছে গ্রামীণ ফুটবল প্রতিযোগিতা। রবিবার হাটআশুড়িয়া অগ্রগামী সংঘের পরিচালনায় রানিং ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল হয়ে গেল হাট আশুড়িয়া ফুটবল গ্রাউন্ডে। এটি গ্রামের একটি জনপ্রিয় টুর্নামেন্ট।

এক পক্ষ কাল আগে শুরু হয় এই রানিং টুর্নামেন্ট।মোট ৮ টি দল এতে অংশগ্রহণ করে।ফাইনাল খেলায় গোপালপুর মালপাড়া উন্নয়ন সমিতি ৩-১ গোলে পরাজিত করল দুর্গাপুর পলাশডিহা ক্লাবকে। প্রথম থেকেই আক্রমণ প্রতি আক্রমণে খেলা জমে ওঠে মাঠে। কয়েক হাজার দর্শকের উপস্থিতিতে অন্য মাত্রা যোগ হয় খেলায় ।

এই খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহনবাগান ইস্টবেঙ্গল খেলা প্রাক্তন ফুটবলার অমিতাভ ঘোষ ও প্রাক্তন এমএলএ আশুতোষ মুখোপাধ্যায় এবং সমাজসেবী অলোক মুখোপাধ্যায়,নীলাঞ্জন দাশগুপ্ত ও বেশ কিছু বিশিষ্ট অতিথি বর্গ।

ফাইনাল খেলায় ফিরোজ শেখ দুটি গোল করে ম্যান অফ দি ম্যাচ হয়েছেন। ম্যান অফ দ্যা টুর্নামেন্ট ও হয়েছেন তিনি। আজকের খেলা টি সম্পর্কে ক্লাবের সভাপতি অঞ্জন নাগ জানান গ্রামীণ ফুটবল কে উৎসাহিত করতেই আমরা ক্লাবের পক্ষ থেকে এই উদ্যোগ নিয়ে থাকি গ্রামের সকল মানুষের সহযোগিতা ও উৎসাহে আমরা সফলভাবে খেলা পরিচালনা করতে পেরেছি।

ফাইনাল খেলাটি কৃতিত্বের সাথে পরিচালনা করেন বাঁকুড়া জেলার রেফারি মৃন্ময় গুপ্ত,শুভাশিস চট্টরাজ এবং তারাপদ আখুলি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here