মমতা বন্দোপাধ্যায় ভগবানের দূত: বললেন মন্ত্রী

0
31

তারাশঙ্কর গুপ্ত, বাঁকুড়া: আগামী ১৯শে জানুয়ারি ব্রিগেড এবং লোকসভা ভোটের প্রাক্কালে জেলা জুড়ে ‘উন্নয়ন যাত্রা’ শুরু করেছে শাসক দল তৃণমূল।এই উন্নয়ন যাত্রার দ্বিতীয় দিনে সারেঙ্গার চৌরাস্তার মোড়ে এক সভায় বক্তব্য রাখতে গিয়ে মন্ত্রী শ্যামল সাঁতরা বলেন এক সময় পাপে পরিপূর্ণ হয়ে গিয়েছিল বাংলা। আর সেই সময় কেউ হারান তার বাবা,কেউ স্বামী কেউ পুত্র আবার কেউবা তার ভাইকে।

ঠিক সেই সময় ভগবান ওপর থেকে এই বাংলাকে রক্ষা করতে মমতা বন্দোপাধ্যায় কে বাংলায় পাঠান।তিনি বাংলায় শান্তি ফিরিয়ে এনে ঘরে ঘরে পৌঁছে দিলেন উন্নয়ন। তিনি আরো বলেন এই জঙ্গল মহল থেকেই তিনি তার উন্নয়ন শুরু করেছিলেন। এক সময় জঙ্গল মহলের মহিলারা সকালে উঠে ভাবতেন আজ দিন চলবে কি করে।

কিন্তু মমতা বন্দোপাধ্যায় দুটাকা কেজি চাল করে দিলেন। আজ আর জঙ্গল মহলের মানুষ কে ভাবতে হয় না সকালে উঠে হাঁড়ি চাপাবো কি ভাবে।

উন্নয়ন যাত্রা প্রতিটি ব্লক এলাকায় পৌঁছে যাবে। নেতৃত্বে থাকছেন দলের সর্বস্তরের জনপ্রতিনিধিরা, মন্ত্রী,এবং বিধায়করা।মমতা বন্দোপাধ্যায়ের উন্নয়ন মূলক কাজ গুলি মানুষের কাছে তুলে ধরবে এই উন্নয়ন যাত্রা।

রবিবার ‘উন্নয়ন যাত্রা’র সারেঙ্গা এলাকার সভায় উপস্থিত ছিলেন মন্ত্রী শ্যামল সাঁতরা ছাড়াও, জেলা সভাধিপতি মৃত্যুঞ্জয় মুর্ম্মু, তৃণমূল জেলা সভাপতি অরূপ খাঁ, বিধায়ক জ্যোৎস্না মাণ্ডি, বাঁকুড়া পৌরসভার চেয়ারম্যান মহাপ্রসাদ সেনগুপ্ত প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here