নিজস্ব প্রতিনিধি, মালদা: সাংসদ আবু হাসেম খান চৌধুরী সাংবাদিক বৈঠক করে জানালেন, মৌসম বেনজির নূর কংগ্রেস ছেড়ে তৃণমূলে চলে আসায় উত্তর মালদায় সাংগঠনিক শক্তি অনেকটাই দুর্বল হয়ে পড়েছে।

বৃহস্পতিবার কার্যত এই কথা স্বীকার করে নিলেন গনি পরিবারের সদস্য, দক্ষিণ মালদার সাংসদ আবু হাসেম খান চৌধুরী। বৃহস্পতিবার তিনি এক সাংবাদিক বৈঠকে জানান, উত্তর মালদায় তাঁদের সাংগঠনিক  শক্তি বাড়াতে  রাহুল গান্ধীকে দিয়ে সভা করাতে চলেছে  মালদার কংগ্রেস ।

আগামী 15 ই মার্চ মালদায় আসছেন কংগ্রেসের    সর্বভারতীয় সভাপতি রাহুল গান্ধী। উত্তর মালদায় সিপিএম কোন প্রার্থী দেবে না। ওই কেন্দ্রটি কংগ্রেসের জন্য ছেড়ে দেওয়া হয়েছে। রাজ্যস্তরে এই নিয়ে কথা হলেও জেলা সিপিএম নেতৃত্বের সাথে এই বিষয়ে কথা হয়নি বলে জানান ডালুবাবু।

তিনি আরো জানান, উত্তর মালদায় তাঁদের সাংগঠনিক  শক্তি অনেকটাই কম তাই রাহুল গান্ধীকে দিয়ে প্রচার করাতে চাইছেন। ওই কেন্দ্রে তাঁর ছেলে ইশা খান চৌধুরী কংগ্রেসের প্রার্থী হতে চলেছেন। গনি পরিবার থেকে এবার উত্তর মালদায় দুই প্রার্থী, কংগ্রেসের হয়ে লড়বেন ইশা খান চৌধুরী অন্য দিকে মৌসম বেনজির নূর তৃণমূলের  হয়ে লড়ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here