আজ থেকে গাজোল-কলকাতা সরাসরি বাস পরিষেবা চালু হল

0
46

নিজস্ব প্রতিনিধি, মালদা :অবশেষে দীর্ঘদিনের  আশা পুরন হলো গাজোলবাসীর। পরিবহণ ও পরিবেশ মন্ত্রী শুভেন্দু অধিকারীর সহযোগিতায়, উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার উদ্যোগে চালু হল গাজোল থেকে কলকাতা সরকারি একটি নতুন বাস পরিষেবা।

এই বাস প্রতিদিন সকাল ৬টা সময় গাজোল বাস স্ট্যান্ড থেকে ৫২ সিট বিশিষ্ট সরকারি বাস কলকাতার উদ্দেশ্যে রওনা হবে। একই সময়ে কলকাতা থেকে আরেকটি বাস সকাল ৬ টার সময় মালদার গাজলের উদ্দেশ্যে আসবে।

এই নতুন বাস পরিষেবা, রবিবার সকালে নারকেল ফাটিয়ে ও ফিতে কেটে শুভ উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন মালদার জেলা পরিষদের সভাধিপতি গৌর চন্দ্র মন্ডল।

ছিলেন   উত্তর মালদা লোকসভা কেন্দ্রের সাংসদ মৌসম বেনজির নূর, গাজোল বিধানসভা কেন্দ্রের বিধায়িকা দিপালী বিশ্বাস, গাজোল ব্লক এর বিডিও রাজীব পান্ডে, উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার মালদা ডিপো ইনচার্জ উত্তম মজুমদার সহ অন্যান্য অতিথিরা।

স্থানীয় বাসিন্দারা জানান, বিগত সরকারের আমলে তারা সব রকম পরিষেবা থেকে বঞ্চিত ছিলেন। কিন্তু বর্তমান মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সরকারেআসার পর থেকেই গাজোল একের পর এক উন্নয়ন চলছে।

তাই গাজোল থেকে কলকাতা যেতে হলে প্রায় দিনি বাস পেতে সময় লেগে যায় কোন সময় বাসে সিটও পাওয়া যায় না কখন মালদা শহরে যাওয়ার পর সেখান থেকে বাস বা ট্রেন ধরে কলকাতা যেতে হতো।

এই বাসটি চালু হওয়ার পর আমাদের গাজোল বাসির সেই সমস্যা দুর হওয়াই সকলে খুশি। তাই মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আন্তরিক ভাবে ধন্যবাদ জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here