সম্পৃতি রক্ষ্যার্থে মিনাখাঁয় বিরাট ফুটবল প্রতিযোগিতা

0
33

অর্ণব মৈত্রঃ সম্পৃতি রক্ষ্যার্থে ও মানুষের মন জয় করে আনান্দ দিতে মিনাখাঁয় অনুষ্ঠিত হলো দুই দিন ব্যপি আট দলিও ফুটবল প্রতিযোগিতা। চাঁপালির বকচরা কহিনূর ক্লাব এর পক্ষ থেকে এই টুর্ণামেন্টের আয়জন করা হয়।

আট দলিও এই টুর্ণামেন্টের শুভ সূচনা করেন ভারতের জাতীয় ফুটবল খেলোয়ার দিপেন্দু বিশ্বাস এছাড়া উপস্থিত ছিলেন মিনাখাঁ তৃণমূল কংগ্রেসের সভাপতি আয়ুব হোসেন গাজী, চেয়ারম্যান মৃত্যুঞ্জয় মণ্ডল ক্লাব সম্পাদক সিরাজুল তরফদার, মোজাফ্ফর তদরফদার শারাফুল লস্কর সহ আরো অনেকে।

সোমবার এই টুর্ণামেন্টের শুভ সূচনা হয়। মঙ্গলবার হয় চুড়ান্ত পর্বের খেলা এই খেলায় উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের ব্লক ছাত্র সভাপতি আসারফুল ইসলাম লস্কর, উপপ্রধান হাদিম মোল্লা, কার্যকারী সভাপতি আব্দুল হামিদ মোল্লা,রুহুল আমিন মোল্লা সহ আরো অনেকে।

অশোকনগর, কলকাতা, সহ বিভিন্ন জায়গা থেকে খেলোয়ার আসেন এই খেলায় অংশ গ্রহন করতে। প্রথম দিনের পাশাপাশি দ্বীতিয় দিনেও টিকিট কেটে প্রচুর ফুটবল প্রেমীরা এই খেলা দেখতে আসেন। হাজার হাজার দর্শক দের ভীড় সামলাতে মিনাখাঁ পুলিশ প্রশাসন ব্যপক ভাবে তৎপর থাকতে দেখা জায় এই দুই দিন।

ক্লাব কর্তিপক্ষের এক বিশিষ্ট্য সদস্য আসরাফুল ইসলাম লস্কর বলেন, সম্পৃতি রক্ষ্যার্থে ও মানুষের মনে আনান্দ দিতে আমরা চোদ্দো বছর ধরে মানুষের সাহায্য নিয়ে এই খেলার আয়জন করে আসছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here