নিউজ ডেস্ক : নিউ আলিপুর এর সাহা পুর কলোনিতে গুলি , বাটা র কিছু লোকজন সাহাপুর এ একটি ঘর ভাড়া করে ট্রাভেল the ওয়ার্ল্ড বলে একটি ট্রাভেল এজেন্সি চালান। আজ দুপুরে তারা তলাতে এই ট্রাভেল এজেন্সি র কয়েকজন কে অপহরণ করে বেষকয়েক জন লোক।

যারা অপহন করে তাঁতের পরনে ছিল পুলিশ ও আর্মি র ড্রেস।তারাতলাতে অপহরণ করে বলে 200 কোটি টাকা দিতে হবে তবে ছাড়বো। তখন সেই কোম্পানি র লোকজন বলে আমাদের কে অফিসে যেতে দিন গিয়ে টাকা দিয়ে দেব । 5 জনের মধ্যে 2 জন কে নিউএলিপুর অফিসে নিয়ে আসে 7 থেকে 8 জন অপহরণ কারী। অফিস এ ঢুকে ওই কোম্পানি র লোকজন তাদের সহ কর্মী দের বলে আমাদের বাঁচাও এরা কেউ পুলিশ না আমাদের কাছে 200 কোটি টাকা চাইছে, সেই সময় অফিস এ থাকা অপহরণ কারীর মধ্যে একজন কোম্পানির মালিকের পা লক্ষ্য করে গুলি মারে অফিস র ভিতরে ।

গুলি তা তার পায়ে না লেগে মেঝে তে লাগে ।তারপর গুলির শব্দতে এলাকার লোকজন ছুটে আসলে অপহরণ কারীরা পালিয়েও যায় দুটি গাড়ি নিয়ে ।কিন্তু একজন পাবলিক এর হাতে ধরা পড়ে যায় যে আর্মি র ড্রেস পরে ছিল।নিউএলিপুর থানার পুলিশ থাকে আটক করে নিয়ে গেছে ও সাথে ওই ট্রাভেল কোম্পানী র দুজন কে নিয়ে জিজ্ঞাসা বাদ করছে ।এখনো ওই কোম্পানি র 3 জনের কোনো খোঁজ নেই।এলাকায় উত্তেজনা।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here