দিঘায় কটুক্তিমূলক লিফলেট,চাঞ্চল্য এলাকায়

0
67

তুহিন শুভ্র আগুয়ান; পূর্ব মেদিনীপুরঃপূর্ব মেদিনীপুর জেলার দিঘা শহরে বৃহস্পতিবার রাত্রি থেকে এক কটুক্তিমূলক লিফলেটকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

জানা গেছে,ওই লিফলেট এর মধ্যে দিঘা-শংকরপুর উন্নয়ন পর্ষদের সিইও সুজন দত্তকে উদ্দেশ্য করে একাধিক কটুক্তি করা হয়েছে।তবে এই লিফলেট কে বা কারা ছড়িয়েছে সে নিয়ে ধন্দে স্হানীয় এলাকাবাসী ও দিঘা-শংকরপুর উন্নয়ন পর্ষদ উভয়েই।

স্থানীয় সূত্রে খবর,বৃহস্পতিবার গভীর রাত্রে কেউ বা কারা দিঘা-শংকরপুর উন্নয়ন পর্ষদের সিইও সুজন দত্তকে উদ্দেশ্য করে নানারকম কটুক্তি করে এমন লিফলেট সমগ্র দিঘা শহর জুড়ে ছড়িয়ে দিয়ে যায়।

এরপর রাতের পথচলতি মানুষ ওই লিফলেটগুলিকে দেখলেও তারা রাস্তার পরিত্যক্ত বস্তু ভেবে এড়িয়ে চলে যান।তবে সকাল হতে তাদের নজরে আসে ওই লিফলেটের মধ্যে দিঘা-শংকরপুর উন্নয়ন পর্ষদের সিইও সুজন দত্তকে উদ্দেশ্য করে একাধিক কটুক্তি লেখা রয়েছে।নিউ দিঘা থেকে শুরু করে ওল্ড দিঘা পর্যন্ত ছড়ানো এমন কটুক্তিমূলক লিফলেটকে কেন্দ্র করে এখন তোলপাড় পড়ে যায় সমগ্র দিঘা শহর জুড়ে।

এব‍্যাপারে স্থানীয় বিধায়ক অখিল গিরির প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে তিনি জানান শহরের বাইরে থাকার ফলে এব‍্যাপারে তিনি কিছু জানেন না।

উল্লেখ,লিফলেটের মধ্যে থাকা সমগ্র লেখাটি রয়েছে কবিতার আকারে।কবির নামের স্হানে লেখা রয়েছে ‘অজ্ঞাত’ বলে।

কবিতার মধ্যে দিয়ে সুজনবাবুর উদ্দেশ্যে একাধিক দুর্নীতির কথা তুলে ধরা হয়েছে।কবিতা মধ্যে বলা হয়েছে সুজনবাবু স্টলের নাম করে শত হাজার টাকা উপার্জন করেছেন।

এছাড়াও ওই কবিতায় লেখা রয়েছে,৫বছরে লুটের কথা।তাই আর কতদিন দিঘা থাকবেন সুজনবাবু এনিয়ে প্রশ্ন তুলেছেন ওই অজ্ঞাত পরিচয়ের লিফলেটে বিলিকারীরা।এমনিতে সমগ্র দিঘা জুড়ে সৈকত উৎসবের প্রস্তুতি চলছিল রাতদিন ধরে।আর মাঝে এমন লিফলেট কে বা কারা ছড়ালো এনিয়ে এখন স্হানীয় মহলের জোর তোলপাড় শুরু হয়েছে।তবে এব‍্যাপারে এখনও পর্যন্ত থানায় কোনো অভিযোগ জমা পড়েনি।অভিযোগের পর এব‍্যাপারে খতিয়ে দেখবেন স্হানীয় থানা কর্তৃপক্ষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here