ধরা পরল নকল আই পি এস অফিসার

0
68

 

 

নিজস্ব প্রতিনিধি :নিজের বিয়ের নিমন্ত্রণ করতে গিয়ে হরিদেবপুর থানায় ধরা পরল নকল আই পি এস অফিসার। নাম শুভ্রজ্যোতি সরকার। বেহালা বীরেন রায় রোডের (ইস্ট) বাসিন্দা ওই যুবক শুভ্রজ্যোতি সরকার এর বেশ কয়েক বছর ধরে বেহালা বরিশার একটি মেয়ের সঙ্গে সম্পর্ক ছিল।

আগামী মাসের দু তারিখ তাদের বিয়ের দিন ঠিক হয়েছিল।মেয়েদের বাড়িতেও শুভ্রজ্যোতি সরকার নিজের পরিচয় দেয় আই পি এস অফিসার বলে। গত 2 দিন আগে এই যুবক হরিদেবপুর থানায় নিমন্ত্রণ করতে যায় এবং সেখানে গিয়ে পুলিশদের বলে আমার বিয়েতে নিমন্ত্রিত বিজেপি নেতা অমিত শাহ এবং শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ।

এই হাই প্রোফাইল নেতারা আসবে আপনারা একটু সিকিউরিটির ব্যবস্থা করবেন এবং আপনাদের ও নিমন্ত্রণ থাকলো। পুলিশের সন্দেহ হয়, ওই অফিসারের নাম খোঁজ করতে থাকে এবং তারা দেখেন যে এই নামে কোন আই পি এস অফিসার নেই।

গতকাল রাত্রে ওই ব্যক্তিকে ডেকে পাঠানো হয় হরিদেবপুর থানায় এবং তাকে এরেস্ট করা হয় । থানা থেকে মেয়ের বাড়িতে পুরো ঘটনাটা জানানো হয়, মেয়ের বাড়ির লোকরা ঘটনা শুনে পুরোপুরি ভেঙে পড়ে ।

তাদের বিয়ের ব্যাপারে সবকিছু প্রস্তুত হয়ে গিয়েছিল, লোকজন বলা থেকে আরম্ভ করে বিয়ে বাড়ি ভাড়া থেকে সবকিছু, এমত অবস্থায় তারা কি করবে ভেবে পাচ্ছে না। আজ অভিযুক্তকে আলিপুর আদালতে হাজির করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here