ভাঙচুর করা হল দিনহাটা শহর ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অজয় রায়ের গাড়ি

0
35

নিজস্ব প্রতিনিধি: : প্রচার সেরে বাড়ি ফেরার পথে ভাঙচুর করা হল দিনহাটা শহর ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অজয় রায়ের গাড়ি। আজ সন্ধ্যায় ওই ঘটনাটি ঘটেছে দিনহাটার পেটলা এলাকায়।

অভিযোগের তীর তৃণমূল কংগ্রেসের দিনহাটা ১নং ব্লক সভাপতি নূর আলমের দিকে।

দিনহাটা থানায় অভিযোগ দায়ের করা হবে বলে জানা গিয়েছে। ওই ঘটনার সময় গাড়িতে তৃণমূল যুবর শহর ব্লক সভাপতি অজয় রায় ছাড়াও আরও বেশ কয়েক জন ছিলেন। তবে কোন হতাহতের খবর পাওয়া যায় নি।

জানা গিয়েছে, এদিন সন্ধ্যায় পেটলা বাজারে ৮ জানুয়ারি কোচবিহারে অভিষেক বন্দ্যোপাধ্যায় ও ১৯ জানুয়ারি ব্রিগেড সমাবেশের প্রচার সেরে গাড়ি করে বাড়ি ফিরছিলেন অজয় রায়।

অভিযোগ, সেসময় ব্লক সভাপতি নূর আলম হোসেনের নেতৃত্বে ওই গাড়িতে হামলা চালানো হয়। দিনহাটার যুব নেতা আবুয়াল আজাদ বলেন, অনেক আগেই নূর আলমের পায়ের তলার মাটি সরে গেছে। সেই মাটি ফিরে পেতে আমাদের দিনহাটা শহর ব্লক সভাপতি অজয় রায়কে অতর্কিতে হামলা করে এলাকাকে অশান্ত করার চেষ্টা করছে। আমারা তৃণমূল যুবর সৈনিকরা তা

কিছুতেই হতে দেব না।

অজয় রায় বলেন, মিছিল সেরে ফেরার পথে আমাকে রাস্তায় আটকে প্রানে মারার চেষ্টা করে বক্ল সভাপতি নূর আলম মিয়া ও তাঁর অনুগামীরা। কিন্তু আমি কোন ক্রমে বেঁচে যাই।

ভাঙচুর করা হয়েছে আমার গাড়িটি। এখন থানায় অভিযোগ জানাতে এসেছি। যদিও এবিষয়ে তৃণমূল কংগ্রেসের দিনহাটা ১নং ব্লকের সভাপতি নূর আলম হোসেনের সাথে ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তাঁর ফোন বন্ধ থাকায় কোন বক্তব্য পাওয়া যায় নি।
দিনহাটা থানার আইসি সঞ্জয় দত্ত বলেন, কিছু যুবক প্রশাসনের বিনা আনুমতিতে পেটলায় মিছিল করছিল। সেই মিছিলে যোগ দেন তৃণমূল যুবর শহর ব্লক সভাপতি অজয় রায়। ফেরার পথে তাঁর গাড়িতে আক্রমণ করা হয় বলে জানতে পেরেছি। ঘটনার তদন্ত করে দেখা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here