ফের ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মৃত্যু হল এক ব্যক্তির

0
51

নিউজ ডেক্স: পরিবার সূত্রে খবর, দিন চারেক আগে নদিয়ার চাকদহ থানার অন্তর্গত পাড়ারি গৌরীপুর এলাকার বাসিন্দা ৫৩ বছর বয়সী ক্ষুদিরাম মন্ডল স্থানীয় চাকদাহতে এক জন এম বি বি এস ডাক্তারের পরামর্শে কল্যাণী জে এন এম হাসপাতালে অসুস্থ অবস্থায় ভর্তি হন।

অভিযোগ, সেখানে কার্যত তাকে বিনা চিকিৎসায় ফেলে রাখে জে এন এম হাসপাতাল কতৃপক্ষ। পরে পরিবারের সদস্যদের অনুরোধে অসুস্থ ক্ষুদিরাম বাবুর রক্ত পরীক্ষা করা হয়। রক্ত পরীক্ষার রিপোর্টে উল্লেখ অনুযায়ী তিনি যে ডেঙ্গুতে আক্রান্ত তা নির্ধারণ করেন পাতালের র্কমরত চিকিৎসকগণ।

অভিযোগ, জে এন এম হাসপাতালের কর্মরত চিকিৎসক অসুস্থ ক্ষুদিরাম বাবুকে তড়িঘড়ি উন্নত চিকিৎসার কারণ উল্লেখ করে কলকাতা আর জি কর হাসপাতালে স্থানান্তরিত করার নির্দেশ দেন। অভিযোগ, আশঙ্কাজনক অবস্থায় ক্ষুদিরাম বাবুর পরিবার তাঁকে আর জি কর হাসপাতালে নিয়ে গেলে সেখানেও বিনা চিকিৎসায় একটি বদ্ধ ঘরের ভিতরে বেডের নিচে রেখে দেওয়া হয়। সেখানে বদ্ধ পরিবেশে তাঁর শ্বাসকষ্ট শুরু হয়।

ক্ষুদিরাম বাবুর পরিবারের তরফ থেকে আর জি কর হাসপাতালে কর্মরত চিকিৎসকদের বহুবার অনুরোধ করা সত্ত্বেও সঠিক সময় অসুস্থ ক্ষুদিরাম মন্ডলের চিকিৎসা শুরু করেনি হাসপাতাল কর্তৃপক্ষ বলে অভিযোগ ক্ষুদিরাম বাবুর পরিবারের।

কার্যত বিনা চিকিৎসায় রাত বারোটা নাগাদ মারা যান অসুস্থ ক্ষুদিরাম মন্ডল।
এই ঘটনায় মৃত ক্ষুদিরাম মন্ডলের ছেলে বিশ্বজিত মন্ডল ও তাঁর পরিবারের সদস্যদের অভিযোগ, সঠিক সময় চিকিৎসা পেলে হয়তো প্রাণে বেঁচে যেতেন ক্ষুদিরাম বাবু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here