মদ না পেয়ে আত্মঘাতী গৃহবধু

0
25

শিব শংকর চ্যাটার্জ্জী ঃ দক্ষিণ দিনাজপুরঃ মদ না পেয়ে আত্মঘাতী গৃহবধু। মৃত ঐ গৃহবধুর নাম নীপা হালদার(২০)। মদ-বিড়ির জন্য দীর্ঘদিন ধরে নিজের স্বামীর সাথে ঝগড়াও নাকি করত ঐ মৃত গৃহবধু, এমনটাই জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

সমাজে চিরাচরিত ঘটনার এই উলটোপূরাণ দক্ষিণ দিনাজপুর জেলার কুশমন্ডি ব্লকের মালিগাও গ্রাম পঞ্চায়েত এলাকার ছোট দামোদরপুর এলাকায়। সোমবার সকালে আত্মঘাতী হয় এলাকার গৃহবধু নীপা হালদার।

জানা গেছে এরপর নীপা হালদারের স্বামী বাপ্পা হালদার তাকে কুশমন্ডি গ্রামীন হাসপাতালে নিয়ে গেলে কুশমন্ডি গ্রামীন হাসপাতালের চিকিৎসক গৃহবধু নীপা হালদারকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পর স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গেছে নীপা হালদার নামের ঐ গৃহবধু তার স্বামী বাপ্পা হালদার-র কাছ থেকে মদ-বিড়ি চাইত কিন্তু ঐ গৃহবধুর স্বামী বাপ্পা হালদার তার স্ত্রীকে মদ্যপানে বাধা দিলে প্রায়শই তাদের মধ্যে অশান্তি লেগে থাকত।

অপরদিকে মৃত গৃহবধুর অভিযোগ মা-র অভিযোগ তার মেয়ে-র সঙ্গে জামাই-এর মিল থাকলেও তার জামাই তার মেয়ের উপর অত্যাচার করত এবং তার মেয়েকে সন্দেহ করত। ঘটনার পরে কুশমন্ডি থানার পুলিশ ঐ গৃহবধুর মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানোর পাশাপাশি মৃতের স্বামী বাপ্পা হালদারকে আটক করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here