জেলে গিয়ে দেবযানী মুখার্জিকে জেরা করার মামলার শুনানি পিছিয়ে গেল

0
30

নিজস্ব প্রতিনিধি: জেলে গিয়ে দেবযানী মুখার্জি কে জেরা করার আবেদনের মামলার শুনানি পিছলো।সিবিআইয়ের আবেদনেই মামলার শুনানি পিছলো এদিন গত ৫ফেব্রুয়ারী বারাসত আদালতে সিবিআই সারদা মামলায় ধৃত দেবযানীকে জেলে গিয়ে জেরা করার আবেদন করেছিল।
আজ ছিল সেই মামলার শুনানি।এদিন সিবিআইয়ের পক্ষ থেকে বারাসত আদালতে জানানো হয় সারদার তদন্তের কাজে সিবিআইয়ের তদন্তকারী অফিসার ও আইনজীবী ব্যস্ত আছেন।
ফলে এই মামলার শুনানী অ্যাডজর্ন করা হোক।একই সঙ্গে সিডি না আসার কারনে অভিযুক্ত দেবযানী মুখোপাধ্যায়ের বেল পিটিশনের শুনানি হল না এদিন।মামলার পরবর্তী শুনানী ১৪ই মার্চ। তবে এদিন আদালতে যাওয়া আসার পথে সারদার বহুল আলোচিত লাল ডায়েরি নিয়ে হাজারো প্রশ্নে নিরুত্তর ছিলেন দেবযানী।

শিলং-এ রাজীব কুমারের সাথে মুখোমুখি সিবিআইয়ের জেরার পর সটান বারাসত আদালতে নিজের নিরাপত্তার আবেদন নিয়ে হাজির হলেন প্রাক্তন তৃণমূল সাংসদ কুণাল ঘোষ।আদালতকে তিনি জানান সারদা মামলার তদন্তে তিনি সহযোগীতা করছেন।

রাজনৈতিক জগতের বাইরের বহু প্রভাবশালীদের নাম উঠে আসছে।আর বর্তমানে রাজ্যে যে আইনশৃঙ্খলার পরিবেশ তৈরি হয়েছে তাতে তিনি শঙ্কিত।তার আশঙ্খা আরও বেড়েছে চিটফান্ড মামলায় সিবিআইয়ের গতি বৃদ্ধি।ফলে তার ওপর যে কোনও ধরনের আক্রমণ হতে পারে।

যেহেতু রাজীব কুমারের মুখোমুখি হয়েছেন তিনি। ফলে, অন্য কেউ তার ওপর আক্রমণ করে সিপির মত প্রভাবশালী রাজীব কুমারকেও অস্বস্তিতে ফেলতে পারে।তবে কুণাল ঘোষ কার কাছে নিরাপত্তা চাইছেন তা নিয়ে প্রশ্ন দেখা দেয়। কুণাল ঘোষ সিবিআই ও রাজ্য পুলিশ দুজনকেই তাকে নিরাপত্তা দেওয়ার আবেদন নিয়ে বিচারকের কাছে হাজির হন।এদিন তিনি নিরাপত্তার জন্য নিজেই বিচারকের কাছে সাওয়ালও করেন।

কুণাল ঘোষ এদিন সাংবাদিকদের বলেন, সারদা মামলায় প্রভাবশালীদের বলয় ক্রমশ বড় হচ্ছে। উঠে আসছে অনেক নতুন নামও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here