নিজস্ব প্রতিনিধি:  গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের এনজেপি থানা আটক করল দুটি কাঠ বোঝাই ট্রাক । চোরাই কাঠ পরিবহনের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে দুটি ট্রাকের চালককে।

শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের এনজেপি থানার পুলিশের কাছে বুধবার রাতে গোপন সূত্রে খবর আসে, আসাম থেকে দুটি ট্রাকে প্রচুর পরিমাণে চোরাই কাঠ শিলিগুড়ি হয়ে দক্ষিণবঙ্গে যাচ্ছে।

এই খবরের ভিত্তিতে তৎক্ষণাৎ শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের এনজেপি থানার সাদা পোশাকের পুলিশ বাহিনী নাকাবন্দি চালায় ফুলবাড়ি এলাকায়। নাকাবন্দির সময় আটক হয় দুটি ট্রাক।

ট্রাক তল্লাশি করে দেখা যায় দুটি ট্রাকে রয়েছে প্রচুর সেগুন গাছের গুড়ি।। এনজেপি থানার পুলিশ দুই ট্রাকের চালককে গ্রেফতার করে। দুটি ট্রাক আটক করে নিয়ে আসা

দুটি ট্রাকে প্রায় কোটি টাকার সেগুন কাঠ রয়েছে বলে অনুমান। দুই চালককে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে অসম থেকে এই কাঠ দক্ষিণবঙ্গে নিয়ে যাওয়া হচ্ছিল। দুটি ট্রাকের নম্বর থেকেই মালিকের কাছে পৌঁছানোর চেষ্টা চালাচ্ছে পুলিশ।

আটক হওয়া সমস্ত কাঠের মাপ যোগ করে গ্রেফতার হওয়া দুই ট্রাক চালককে শুক্রবার পাঠানো হবে জলপাইগুড়ি আদালতে। সম্প্রতিকালে এত পরিমান বেআইনি চোরাই কাঠ আটকের ঘটনা ঘটেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here