নদীয়া জেলার সেরা ক্রিকেট টুর্নামেন্ট শান্তিপুরে

0
121

নিজস্ব প্রতিনিধি, নদীয়া:- শান্তিপুর মালোপাড়া অমর সংঘের পরিচালনায় ২৬ শে জানুয়ারী থেকে শুরু হয়েছে ১৬ দলীয় এক মনোরম নকআউট ক্রিকেট টুর্নামেন্ট । স্বর্গীয় যুগল হালদার স্মৃতি উইনার্স ও স্বর্গীয় রমেশ চন্দ্র বিশ্বাস রানার্স স্মৃতি ট্রফিতে নদীয়া জেলা ও সারা রাজ্যের অন্যান্য জেলা থেকে মোট ১৬ টি দল অংশগ্রহণ করে ।

এ বিষয়ে শান্তিপুর মালোপাড়া অমর সংঘের সম্পাদক আলোক হালদার জানান যে – বিগত ১৪ বছর ধরে এই টুর্নামেন্ট চলছে, শান্তিপুর তথা নদীয়া জেলার ক্রিকেট খেলার মানোন্নয়নের উদ্দেশ্যেই এবং অর্থনৈতিক প্রতিকূলতা সত্ত্বেও এই প্রতিযোগিতা ধারাবাহিক ভাবে আমরা চালিয়ে যেতে চাই ।

১০ দিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে । ৩০,০০০ টাকা ও ২৫,০০০ টাকা উইনার্স ও রানার্স টিম পাবে এছাড়াও প্রচুর প্রাইজ এবং ট্রফি তো আছেই । ২রা ফেব্রুয়ারি ২০১৯ তারিখে নদীয়া জেলা একাদশ বনাম মালোপাড়া অমর সংঘ একাদশের মধ্যে এক মহিলা প্রদর্শনী ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হবে । গোটা টুর্নামেন্টে সিএবি -র স্বীকৃতিপ্রাপ্ত আম্পায়াররাই আম্পারিং করবেন বলেও জানিয়েছেন আলোক হালদার ।

শান্তিপুরের ক্রিকেট খেলোয়াড়, কোচ তথা ক্রিকেটবোদ্ধা পাপ্পু গোমসের ভূয়সী প্রশংসা করে তিনি বলেন যে – পাপ্পু গোমসের সহযোগিতা না থাকলে আমরা এই টুর্নামেন্ট করতেই পারতাম না । অসাধারণ ধারাভাষ্যে টূর্ণামেন্টকে আরো আকর্ষণীয় করে তোলেন সমরেশ জানা ও নির্মাল্ল্য দে ।এখন ৩রা ফেব্রুয়ারী কোন দল চ্যাম্পিয়ন হয় সেই দিকেই আমাদের নজর থাকবে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here