জলপাইগুড়ির হোটেল থেকে দম্পতির মৃতদেহ উদ্ধারে উত্তেজনা 

0
25

পিনাকী রঞ্জন পাল, জলপাইগুড়ি :  এক দম্পতির মৃতদেহ উদ্ধার হল জলপাইগুড়ি শহরের একটি হোটেল থেকে। অক্ষত অবস্থায় উদ্ধার দম্পতির চার বছরের কন্যা সন্তান।

পুলিশ মৃতদেহ দুটি ময়না তদন্তের জন্য জেলা হাসপাতালে পাঠিয়েছে এবং শিশুটিকে চিকিৎসার জন্য জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন জলপাইগুড়ি কোতয়ালী থানার আইসি বিশ্বাশ্রয় সরকার।

পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার সকালে খবর পেয়ে জলপাইগুড়ি কোতয়ালী থানার পুলিশ শহরের একটি হোটেলের ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে দম্পতির মৃতদেহ দুটি উদ্ধার করে।

সকালে হোটেলের ঘর থেকে শিশুর কান্নার আওয়াজ পেয়ে হোটেল বয় বারবার ডাকাডাকি করেও ভেতর থেকে কোন সাড়া না পেয়ে হোটেল মালিককে খবর দিলে, হোটেল থেকে পুলিশকে খবর দেওয়া হয়।

পুলিশ গিয়ে দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখে দম্পতির মধ্যে মহিলার মৃতদেহটি গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলে রয়েছে আর পুরুষ ব্যাক্তির মৃতদেহটি বিছানায় পরে আছে।

মৃত দুজনের কাছ থেকে পাওয়া পরিচয়পত্র থেকে জানা গেছে, মৃত মহিলার নাম সুপ্রিয়া রায় বসাক (২৬) এবং মৃত পুরুষ ব্যাক্তির নাম প্রদীপ বসাক (৩৬), বাড়ি আলিপুরদুয়ার জেলার ফালাকাটার গোকুলনগরে। পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে ঘটনার তদন্ত শুরু করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here