বেতন না পাওয়ায় বিক্ষোভ দেখান বিদ্যালয়ের শিক্ষিকারা

0
32

নিজস্ব প্রতিনিধি : শুক্রবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে কোচবিহার সুনীতি একাডেমি স্কুলে চত্বরে। জানা গেছে, ২০১৮ সাাল থেকে থেকেই এ ধরনের ঘটনা ঘটে চলছে। প্রায় কয়েক মাস ধরেই তারা বেতন দেরিতে পাচ্ছেন।

শিক্ষিকাদের অভিযোগ, প্রধান শিক্ষিকার গাফিলতির কারণেই তাদের এই বেতন পেতে দেরি হচ্ছে। আজ ৪ তারিখ হয়ে গেলেও এখনো এই মাসের বেতন পাননি তারা ।

বেশ কিছু কাগজে প্রধান শিক্ষিকার সই না থাকার কারণেই এখন পর্যন্ত তারা বেতন পায় নি বলে দাবি। আজকে তারা প্রধান শিক্ষিকাকে বিষয়টি বললে তিনি আশ্বাস দেন আজকে তা হয়ে যাবে। তবে যেই কাগজে সই করার কথা ছিল তিনি সই না করেই বইমেলাতে চলে যান।

যার ফলে সই করতে দেরি হয়ে যায়। আর তাই আজকেও বেতন হয় নি শিক্ষিকাদের। তাই তারা স্কুল চত্বরে বিক্ষোভ দেখাতে শুরু করেন। কারণ আগামী দুই দিন সরকারি অফিস ব্যাংক বন্ধ থাকার কারণে সোমবারের আগে কোনো ভাবেই বেতন পাবেন না শিক্ষিকারা।

শিক্ষিকাদের আরও অভিযোগ, তাদের বিভিন্ন জায়গায় লোন রয়েছে। আর সেই কারণে বেতন দেরিতে হওয়ায় সমস্ত লোন পেনাল্টির মাধ্যমে দিতে হচ্ছে। এই কারণে তাদের এই বিক্ষোভ। যদিও এই বিষয় নিয়ে সুনীতি একাডেমীর প্রধান শিক্ষিকার সাথে যোগাযোগ করা হলেও তাকে ফোন পাওয়া যায় নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here