কাটোয়ার আউরিয়া চারুচন্দ্র দত্ত বিদ্যানিকেতনে মাল্টিজিমের উদ্বোধন

0
42

গৌরনাথ চক্রবর্ত্তী, কাটোয়া: পূর্ব বর্ধমানের কাটোয়া ২নং ব্লকের আউরিয়া চারুচন্দ্র দত্ত বিদ্যানিকেতন সূবর্ণ জয়ন্তী বর্ষ উৎযাপনের শুভ সূচনা হলো শুক্রবার।

বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের সহযোগিতায় একটি উদ্বোধনী সংগীত অনুষ্ঠিত হয়। প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা হয়। উপস্থিত ছিলেন কাটোয়ার ২নং ব্লকের জয়েন্ট বিডিও শুভেন্দু বর্মন, কাটোয়া ২নং পঞ্চায়েত সমিতির সভাপতি নিষাদ সামন্ত, কাটোয়া ২নং ব্লক যুব আধিকারিক নুরুল আমিন মন্ডল, কাটোয়া ২নং পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ সুব্রত মজুমদার ।

এছাড়া উপস্থিত ছিলেন কাটোয়া ২নং পঞ্চায়েত সমিতির শিক্ষা কর্মাধ্যক্ষ রফিকুল ইসলাম, কাটোয়া ২নং পঞ্চায়েত সমিতির মৎস্য ও প্রাণিসম্পদ বিকাশ স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ কোরবান মিদ্দা, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বুলবুল বসু, জগদানন্দপুর গ্ৰাম পঞ্চায়েতের প্রধান গৌতম ঘোষাল, পলসোনা গ্ৰাম পঞ্চায়েতের প্রধান সুপ্রিয়া ঘোষ, পলসোনা গ্ৰাম পঞ্চায়েতের উপ-প্রধান সাগর সাহা, শ্রীবাটী গ্ৰাম পঞ্চায়েতের প্রধান সাগর প্রধান, শ্রীবাটী গ্ৰাম পঞ্চায়েতের উপ-প্রধান জগন্নাথ রুদ্র, বিশিষ্ট সমাজসেবক পিন্টু মণ্ডল, কাটোয়া ২নং ব্লক যুব কল্যাণ দপ্তরের প্রতিনিধি দেবব্রত মজুমদার, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শুভেন্দু যশ সহ প্রমুখ।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় -এর অনুপ্রেরণায় যুব কল্যাণ ও ক্রীড়া দপ্তরের উদ্যোগকে, কাটোয়ার বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়ের ব্যবস্থাপনায় শুক্রবার আউরিয়া চারুচন্দ্র দত্ত বিদ্যানিকেতনে মাল্টিজিমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের জন্য মাল্টিজিমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন কাটোয়া ২নং পঞ্চায়েত সমিতির সভাপতি নিষাদ সামন্ত। এই মাল্টিজিমটি নির্মান করা হয়েছে তিন লক্ষ টাকা দিয়ে। ছাত্র-ছাত্রীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। এর ফলে ছাত্র-ছাত্রীরা খুবই উপকৃত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here