হাওড়ার বিভিন্ন এলাকায় এখনও ছড়াচ্ছে ছেলেধরার গুজব

0
33

নিজস্ব প্রতিনিধি: হাওড়া জেলার সর্বত্র এখন শুধু ছেলেধরা আতঙ্ক বিরাজ করছে। এই ভয়ে বাবা-মা সন্তানদের বিদ্যালয়ে পাঠানোর সাহসও পাচ্ছেনা। যেদিকে কান যায় শোনা যায় ‘ছেলেধরা, ছেলে-ধরা’।
আন্দুল, নলপুর, উলুবেড়িয়া, আমতা, বাগনান, শ্যামপুর প্রভৃতি জায়গায় গিয়ে বাস্তবে কোন ছেলেধরার সন্ধান মেলেনি। এমনকি এই সম্পর্কে কোন সঠিক তথ্যও কেউ দিতে পারেনি। তবে ছেলে-ধরা সম্পর্কে প্রায় সবখানেই গুঞ্জন রটে যাচ্ছে। হাওড়া গ্রামীণ জেলা পুলিশ এই বিষয় নিয়ে কাউকে বিভ্রান্ত বা আতংকিত না হওয়ার আহবান জানিয়েছেন।

গুজব নিয়ন্ত্রণে একদিকে যখন কঠোর হচ্ছে পুলিশ অন্যদিকে তখন পাল্লা দিয়ে বাড়ছে বিভিন্ন সন্দেহে গণপিটুনির ঘটনাও।।কখনও ছেলেধরা, কখনও কিডনি পাচারকারী এমন কথা শোনা যাচ্ছে । গুজব ছড়ানো ও চোর সন্দেহে মারধরের অভিযোগে পুলিশ ইতমধ্যেই ১৫ জনকে গ্রেপ্তার করেছে। কিন্তু ,তা সত্ত্বেও গণপিটুনির ঘটনা চলছেই।

জেলা পুলিশের পাশাপাশি সিআইডিও ঘটনার উপর নজর রাখতে শুরু করেছে। পুলিশের তরফে  আবেদন, নতুন করে সোশ্যালমিডিয়ায় এই ধরনের গুজব পোস্ট করলেই খুঁজে বার করা ওই অ্যাকাউন্ট এবং অপরাধীকে কঠোর শাস্তি দেওয়া হবে। কারন পথেঘাটে অস্বাভাবিক কিছু দেখলে থানায় ফোন করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here