ছাত্রীকে ধর্ষণ করে খুনের অভিযোগ, এলাকায় উত্তেজনা

0
42

 

তারাশঙ্কর গুপ্ত,বাঁকুড়া:শুক্রবার ঝোপের মধ্যে থেকে উদ্ধার হল নিখোঁজ ছাত্রীর দেহ।
গ্রামের পুকুরে স্নান করতে গিয়েছিল সে। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার মেজিয়া থানার মচড়াকেন্দ্র গ্রামে । নিহত ছাত্রীর নাম ধনী ঘোষ । নবম শ্রেণীর ছাত্রী সে।

স্থানীয় বাসিন্দারা দাবি করেন ছাত্রীকে ধর্ষণ করে খুন করা হয়েছে তাই অবিলম্বে পুলিশ কুকুর এনে অপরাধীদের গ্রেফতার করুক পুলিশ ।এই দাবিতে গভীর রাত পর্যন্ত মৃতদেহ আটকে রেখে বিক্ষোভ দেখান তারা ।

ধনী ঘোষ দুর্লভপুর এলাকার লটিয়াবনি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী । প্রতিদিনের মতো এ দিন ও নিজের বাড়ি থেকে কিছুটা দূরে একটি পুকুরে স্নান করতে যায় সে ।কিন্তু দীর্ঘ সময় অতিক্রান্ত হয়ে গেল ও বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকেদের সন্দেহ হয় ।

প্রায় দু ঘন্টা ধরে খোঁজাখুঁজির পর পুকুরের পাড়ে একটি ঝোপের মধ্যে ধনী ঘোষের মৃতদেহ পড়ে থাকতে দেখেন পরিবারের লোকজন । মৃতদেহের অদূরেই পড়ে ছিল তার সঙ্গে থাকা বালতিটি । খবর পেয়ে মেজিয়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়।পুলিশ তদন্তের কাজে হাত দিলে পুলিশ  কুকুর এনে তদন্তের দাবি উঠতে থাকে গ্রামবাসীদের তরফে। স্থানীয়দের দাবি ওই ছাত্রীর মুখ বেঁধে তাকে ধর্ষণ করে খুন করা হয়েছে ।

অবিলম্বে দোষীদের গ্রেফতার ও উপযুক্ত শাস্তির দাবি তুলে মৃতদেহ আটকে রাখেন গ্রামের মানুষ ।পুলিশ জানিয়েছে ঘটনার তদন্ত চলছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here