রামনগরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ২০

0
26
  • তুহিন শুভ্র আগুয়ান, কাঁথি : বৃহস্পতিবার সকালে পূর্ব মেদিনীপুর জেলার রামনগরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ব‍্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ঘটনায় উভয় বাসের যাত্রী নিয়ে মোট আহত হয়েছেন ২০জন যাত্রী।

আহতদেরকে স্হানীয় মানুষজনের তৎপরতায় প্রথমে রামনগর হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং পরে তাদের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাদের কাঁথি মহকুমা হাসপাতালে  স্থানান্তরিত   করা হয়।

স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার সকাল ৭টা নাগাদ ঘন কুয়াশার চাদরে ঢাকা রাস্তা দিয়ে দিঘা থেকে একটি এসবিএসটিসি বাস কলকাতার দিকে এবং একটি পর্যটক বোঝাই বাস দিঘার দিকে যাচ্ছিল।ঠিক এমন সময় রামনগর থানায় অন্তর্গত দিঘা নন্দকুমার ১১৬বি জাতীয় সড়কের রাও স্কুলের কাছে ওই দুটি বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এরপরই ঘটনাস্থল থেকে চম্পট দেয় উভয় বাসের চালকরা। সংঘর্ষের খবর জানতে পেরে ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয় রামনগর থানার পুলিশ।

বৃহস্পতিবার সকালের এই দুর্ঘটনার পর দীর্ঘক্ষণ দিঘা নন্দকুমার ১১৬বি জাতীয় সড়ক অবরুদ্ধ হয়ে পড়ে। যার ফলে উভয় দিক থেকে আসা বেশ কিছু গাড়ি ঘটনাস্হলের কাছে দাঁড়িয়ে পড়ে।এরপর আহতদের উদ্ধারের পর পুলিশ যানচলাচল স্বাভাবিক করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here