75 উর্ধ বৃদ্ধাকে মারধর করে বাড়ি থেকে বের করে দিল নাতি

0
24

নিজস্ব প্রতিনিধি :বালুরঘাট শহরের বঙ্গি কুণ্ড কলোনিতে দীর্ঘদিন ধরে বসবাস করেন শিখা সাহা 75 বছরের বৃদ্ধা।  স্বামী বহুদিন আগেই মারা গেছেন।  তার দুই ছেলে অসীম সাহা ও আসিস সাহা।  বাড়িতে নাতি সুকান্ত  সাহার সঙ্গে থাকতেন বুদ্ধা। এলাকাবাসীর অভিযোগ বেশ কিছুদিন ধরে নাকি বৃদ্ধার উপর অত্যাচার চালাত।

অভিযোগ নাকি সুকান্ত সাহা মাঝেমধ্যেই নেশাগ্রস্ত হয়ে এই অত্যাচার চালাত। শুক্রবার অত্যাচারের মাত্রা বেড়ে যায়।   তাকে মারধোর করে বাড়ির বাইরে রাস্তায় ফেলে দেয়।  এতে ক্ষিপ্ত হয়ে উঠে এলাকাবাসী।  তারা গিয়ে প্রতিবাদ করে এবং খবর দেওয়া হয় বালুরঘাট থানায়।

খবর পেয়ে বালুরঘাট থানার পুলিশ বৃদ্ধাকে উদ্ধার করে বালুরঘাট জেলা হাসপাতালে পাঠায় এবং সুকান্ত সাহা কে আটক করে। এলাকা বাসী সপ্না চক্রবর্তী জানান,দীর্ঘদিন ধরে বৃদ্ধার নাতি সুকান্ত সাহা মদ্যপ অবস্থায় বাড়ি এসে অই বৃদ্ধা কে মারধর করতো।প্রতিদিনের মত এদিনো মদ খেয়ে তাকে মারধর করে রাস্তায় ফেলে দেয়।

পাড়া প্রতিবেশী হয়ে আমরা এলাকাবাসি আজ তার প্রতিবাদ করি এবং বালুরঘাট থানায় খবর দিই।পুলিশ এসে অসুস্থ বৃদ্ধাকে তুলে নিয়ে হাসপাতালে চিকিতসার জন্য ভর্তি করে দেয়।এবং সুকান্ত কে গ্রেপ্তার করে বালুরঘাট থানায় নিয়ে জায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here