হাসপাতালের পিছনে ডাস্টবিনে শিশুর দেহ উদ্ধারকে কেন্দ্র করে বালুরঘাটে উত্তেজনা 

0
41

নিজস্ব প্রতিনিধি:  শিশুর মৃতদেহ ডাস্টবিনের মধ্য থেকে উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য দক্ষিন দিনাজপুর জেলার সুপার হাসপাতালে-এর পিছনে। তবে বাইরে থেকে কেউ বা কাহারা শিশুটিকে এনে ফেলেছে বলেই দাবি হাসপাতাল সুপারের।

জানা গেছে, দক্ষিণ দিনাজপুর সদর হাসপাতালে আছে ১০ তলার সুপার স্পেশালিটি বিল্ডিং। সুপার স্পেশালিটির পেছনে একটি অস্থায়ী ডাস্টবিন আছে বালুরঘাট পুরসভার।

হাসপাতালের পরিত্যক্ত নোংরা আবর্জনা সেখানে ফেলা হয়। সোমবার সকালেও পুরসভার জঞ্জাল বহনকারী গাড়ি আসে আবর্জনা তুলতে। সেইসময় কর্মীরা দেখতে পান একটি লাল প্লাস্টিক ব্যাগে মাস সাতেকের একটি শিশুর দেহ।

সাথে সাথে তারা খবর দেন হাসপাতাল সুপারকে। ঘটনাকে কেন্দ্র করে রহস্য ঘনীভূত হয়। কেননা হাসপাতাল এইটি সেখানে ফেলার কথা নয়। আবার বাইরে বা দূরে থাকা নার্সিংহোম থেকে সেটি এনে ফেলা হয়েছে কিনা তা নিয়েও ধন্দ দেখা দিয়েছে।

বালুরঘাট পুরসভার সাফাই কর্মী মানব রবিদাস বলেন, তিনি ডাস্টবিন পরিস্কার করতে গিয়ে দেখতে পান প্রথম। সাথে সাথে হাসপাতাল সুপারকে গিয়ে জানান।

বালুরঘাট জেলা হাসপাতাল সুপার তপন বিশ্বাস বলেন, খবরটি পাওয়া মাত্র তিনি লেবার রুমের ইন চার্জ সিস্টারকে ডেকে পাঠান। তাদের রেকর্ড অনুযায়ী এই ধরণের সাত আট মাসের শিশুর দেহ হাসপাতালের নয়। বাইরে থেকে এনে এইটি ফেলা হয়েছে বলে তিনি মনে করেন। ঘটনায় তিনি থানায় অভিযোগ দায়ের করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here