আগামী 7 তারিখ বিজেপির গণতন্ত্র বাঁচাও যাত্রা

0
63

আগামী 7 তারিখ বিজেপির গণতন্ত্র বাঁচাও যাত্রা সূচনা হবে কোচবিহারের ঝিনাই ডাঙ্গা থেকে।আর ঠিক তার পরের দিন 8 তারিখ তৃণমূল কংগ্রেস সেই সভাস্থল এবং যে রাস্তা দিয়ে এই যাত্রা হবে সেই সব জায়গায় গঙ্গা জলের গোবর মিশিয়ে ঝাড়ু হাতে নিয়ে পরিষ্কার করে দেবে তৃণমূল কংগ্রেস।

আজ কোচবিহারের বিজেপি কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলন করে রাজু ব্যানার্জি জানান তৃণমূল কংগ্রেস বিজেপির এই সভা কে বানচাল করতে সন্ত্রাস চালাচ্ছে। এই সভাটি হওয়ার কথা ছিল কোচবিহার রাসমেলা ময়দানে। তৃণমূল কংগ্রেস পরিচালিত সরকার ইচ্ছে করে মাঠ না দেওয়ায় কোচবিহারের শহরের থেকে সাত কিলোমিটার দূরে ঝিনাই ডাংগা য় বিজেপি কর্মীর চাষের জমিতে এই সভাটি অনুষ্ঠিত হবে।

রাজু ব্যানার্জি অভিযোগ করেন বিজেপির কর্মীরা সমস্ত জায়গায় তাদের সভার প্রচার চালাচ্ছেন তাদের উপরে অতর্কিত সন্ত্রাস চালাচ্ছে তৃণমূল কংগ্রেস। এর পরিপ্রেক্ষিতে কোচবিহার তৃণমূল কংগ্রেস কার্যালয় উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ জানান বিজেপির এই বাংলা কোন ঠাই নেই।

কোচবিহারে রথে চড়ে একমাত্র কোচবিহারের কুল দেবতা মদন মোহন ঠাকুর। মদনমোহন ছাড়া কোচবিহার থেকে কেউ গাছে চড়তে পারবে না। তিনি আরো জানান 7 তারিখের সভার পর 8 তারিখে সে সভাস্থল এবং যে রাস্তা দিয়ে বিজেপির রথ যাবে সেই সব জায়গায় বালতিতে গঙ্গা জলের সাথে গোবর জল মিশিয়ে হাতে ঝাড়ু নিয়ে সমস্ত রস জায়গা পবিত্র করে দেবে।

বিজিপি তোলা তৃণমূলের সন্ত্রাস পুরোপুরি অস্বীকার করে দেন রবীন্দ্রনাথ ঘোষ। তিনি জানান বিজেপির কোন কর্মী সমর্থক ই নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here