পল মৈত্র,দক্ষিন দিনাজপুরঃ আজ সোমবার দিল্লীতে বিজেপির কেন্দ্রীয় কার্যালয়ে বিজেপির দলীয় পতাকা নিয়ে দক্ষিন দিনাজপুর জেলা তৃণমূলের প্রাক্তন সভাপতি বিপ্লব মিত্র, জেলা পরিষদের সভাধিপতি লিপিকা রায় সহ ১০ জন জেলা পরিষদ সদস্য যোগদান করলেন বিজেপিতে। এদিন এই যোগদান সভায় উপস্থিত ছিলেন কৈলাস বিজয়বর্গীয়, রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, মুকুল রায় সহ বিজেপির অন্যান্য নেতৃত্বরা।

এদিন বিপ্লব মিত্রের যোগদান পর্বের পর মুকুল রায় জানান, রাজ্যে মমতা সরকারের প্রশাসনিক মেরুদণ্ড প্রথম দখল করলো বিজেপি, বিপ্লব মিত্র উত্তরবঙ্গের একজন উল্লেখযোগ্য নেতা। তিনি দক্ষিন দিনাজপুরের প্রাক্তন তৃণমূল জেলা সভাপতি ছিলেন, তার হাত দিয়ে দক্ষিন দিনাজপুর জেলা শুধু নয় সমগ্র উত্তরবঙ্গে বিজেপি আ বিপুল অন্যদিকে, আজ বিপ্লব মিত্র বিজেপিতে যোগদান করে জানান, দক্ষিন দিনাজপুর জেলায় তিনি তৃণমূল কংগ্রেস প্রতিষ্ঠা করেন, কিন্তু তিনি যোগ্য সম্মান কোন দিন পাননি, তাই তিনি বিজেপিতে যোগদান করলেন। দিলীপ ঘোষ জানান, দক্ষিন দিনাজপুর জেলায় বিজেপি জেলা পরিষদ দখল করলো এইদিন, গত বছর পঞ্চায়েত নির্বাচনে পুলিশ দিয়ে প্রাক্তন সঙ্গে ছাপ্পা দিয়ে বিজেপিকে হারিয়ে ছিল, যা এবার বিজেপির ঘরে ফিরে এলো।

বিপ্লব মিত্রের হাত দিয়ে বাংলায় প্রথম জেলা পরিষদ দখল করলো বিজেপি, এবার এই জেলায় আরো দুইটি পৌরসভার দখল নেবে বিজেপি। বিপ্লব মিত্রের বিজেপিতে যোগদানের পর তার অনুগামীরা কার্যত অক্সিজেন ফিরে পেলো তা বলাই বাহুল্য।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here