মাধব দেবনাথ : বিজেপিতে যোগ দিলেন উত্তরবঙ্গের বিশিষ্ট সাংবাদিক কিশোর সাহা সহ একাধিক মানুষ। আজ শিলিগুড়িতে বিজেপি কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে যোগ দেন কিশোর সাহা। তাঁর হাতে বিজেপির দলীয় পতাকা তুলে দেন রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক, রাজু ব্যানার্জী।

এছাড়াও ওই যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উত্তরবঙ্গের যুগ্ম আহ্বায়ক দিপেন প্রামাণিক, বিজেপির দার্জিলিং জেলা সভাপতি অভিজিৎ রায় চৌধুরী। কিশোর সাহার যোগদান প্রসঙ্গে অভিজিৎ রায় চৌধুরী বলেন, “কিশোর সাহা উত্তরবঙ্গের বিশিষ্ট সাংবাদিক।

তিনি যোগদান করায় উত্তরবঙ্গে আমরা লাভবান হব।” তাঁকে কি ধরণের দায়িত্ব দেওয়া হতে পারে, এ প্রসঙ্গে জানতে চাইলে বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক রাজু ব্যানার্জী বলেন, “এখনও এবিষয়ে কথা হয় নি। তবে তিনি সংবাদ জগতের লোক। কাজেই মিডিয়া সেল ও সংবাদ জগতের দায়িত্ব তাঁকে দেওয়া হতে পারে। দীর্ঘদিন থেকে সাংবাদিকতা করে আসছেন কিশোর সাহা। একাধিক সংবাদপত্রে কাজ করেছেন। বর্তমানে তিনি শিলিগুড়ির একটি নিউজ পোর্টালের সাথে যুক্ত আছেন।

লোকসভা নির্বাচনের পর উত্তরবঙ্গে প্রথম কোন সাংবাদিকের বিজেপিতে যোগদান করার বিষয় নিয়ে গোটা রাজ্যের সাংবাদিক মহলে চর্চা শুরু হয়েছে। রাজু বন্দোপাধ্যায় আরো বলেন,আগামীদিনে উত্তর বঙ্গের মানুষ একে একে বিজেপির উপরেই আস্থা রাখবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here