মদের বিষক্রিয়ায় মৃত্যু সাতজনের

0
33

নিজস্ব সংবাদদাতা, নদীয়াচোলাই মদ খেয়ে বিষক্রিয়া হয়ে মৃত্যু হলো এক মহিলা সহ সাত জনের, অসুস্থ কমপক্ষে পঁচিশ জন। ঘটনাটি ঘটেছে নদীয়ার শান্তিপুরের নৃসিংহপুরে।

সূত্রের খবর,নদীয়ার শান্তিপুর থানার নৃসিংহপুরের চৌধুরী পাড়া এলাকায় দীর্ঘদিন ধরে বেআইনি চোলাই মদের ঠেক চালায় বেশ কয়েকজন সমাজ বিরোধী।অভিযোগ,মূলত বর্ধমানের কালনা থেকে মদ নিয়ে এসে বিক্রী করত তারা।

অভিযোগ,মঙ্গলবার রাতে চৌধুরী পাড়া এলাকার বেশ কয়েকজন ও স্থানীয় একটি ইট ভাটার শ্রমিকরা এলাকার বেআইনি মদের ঠেক থেকে চোলাই কিনে খায়।

অভিযোগ,এর পরই রাত থেকে অসুস্থ হয়ে পড়তে শুরু করে চোলাই মদ খাওয়া লোকেরা।অসুস্থদের পরিবার ও স্থানীয় মানুষ আক্রান্ত দের শান্তিপুর ও কালনা হাসপাতালে ভর্তি করলে এখনো পর্যন্ত কালনায় চার জন ও শান্তিপুরে তিনজনের মৃত্যু হয়েছে।এই ঘটনায় অসুস্থ হয়ে দুটি হাসপাতালে ভর্তী আছেন প্রায় পঁচিশ জন।তাদের মধ্যে বেশ কয়েকজন এর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলেই মনে করছেন চিকিৎসকদের এক অংশ।

বুধবার সকালে বিষ মদে মৃত্যুর খবর জানাজানি হতেই এলাকায় ছুটে যায় শান্তিপুর থানার পুলিশ বাহিনী।এলাকায় যান শান্তিপুরের বিডিও ও বিশেষ মেডিকেল টিম।স্থানীয় মানুষের অভিযোগ,এলাকায় মদ বিক্রির প্রতিবাদ করলেও কোনো লাভ হয়নি।তাদের অভিযোগ,পুলিশের এক অংশের মদতেই এলাকায় চলত চোলাই ব্যবসা।অন্যদিকে ইতিমধ্যেই এলাকায় চোলাই মদ বিক্রেতাদের সন্ধান চালানো শুরু করেছে পুলিশ।বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে বেশ কিছু পরিমান চোলাই মদও উদ্ধার করেছে পুলিশ।তবে স্থানীয়দের দাবি এলাকায় পুনরায় যাতে মদ বিক্রি না হয় তা নিশ্চিত করতে হবে পুলিশ কে।ঘটনার পর থেকে অভিযুক্ত মদ বিক্রেতারা পলাতক ,তাদের সন্ধান শুরু করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here