স্ত্রী কে পুড়িয়ে মারার অভিযোগ, পলাতক স্বামী

0
24

নিজস্ব প্রতিনিধি :(নলহাটি-বীরভূম):- দিনের পর দিন নারীদের সম্মান হানী হচ্ছে, নেই কোনো নিরাপত্তা। সেই রকমই চিত্র দেখা গেলো নলহাটির সাত নাম্বার ওয়ার্ডে।

গতকাল নলহাটির ৭ নাম্বার ওয়ার্ডের বাসিন্দা রিনা লেট কে গায়ে কেরোসিন তেল ঢেলে পুড়িয়ে মারার অভিযোগ উঠলো রিনা লেট এর স্বামী সুখ চাঁদ লেটের বিরুদ্ধে। ১৬ বছর আগে রিনা লেট ও সুখ চাঁদ লেট প্রেম করে বিয়ে করে।

তাদের একটি ১৪ বছরের সন্তান ও আছে। জানা গেছে, সুখ চাঁদ লেট মদ্যপ অবস্থায় বাড়ি আসে এবং রিনা লেট কে কেরোসিন তেল ঢেলে আগুন লাগিয়ে দেয়। মা কে আগুনে পুড়তে দেখে ছেলেটি মা কে বাঁচাতে এগিয়ে যায় কিন্তু তাকে আটকে দেওয়া হয়।

স্থানীয় বাসিন্দারা জানান, সুখ চাঁদ পেশায় একজন দিনমজুর। প্রায় দিন সে মদ খেয়ে বাড়ি আসতো। মদ খাওয়া নিয়ে স্ত্রীর সঙ্গে প্রায় দিনই ঝামেলা হতো। সেই ঝামেলা চূড়ান্ত রূপে আকার ধারণ করাতে আজ এই পরিণতি। রিনা লেট কে রামপুরহাট হাসপাতালে ভর্তি করা হয় কিন্তু ৩ টে নাগাদ সে মারা যায়। এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। মৃতার মা মনসা সরকার জামাই এর বিরুদ্ধে নলহাটি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। মৃতার বাড়ির সদস্যরা জানান, ঘটনার পর বাড়িতে থাকা সমস্ত টাকা পয়সা নিয়ে পালিয়ে যায় সুখ চাঁদ লেট। মৃতার পরিবার জানান, তারা সুবিচার চান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here