অনুপম হাজরাকে দল বহিষ্কার করে ভালো করেছে”: – অনুব্রত মণ্ডল

0
44

নিজস্ব প্রতিনিধি, বোলপুর, বীরভূম: – গতকাল বোলপুরে তৃণমূল দলীয় কার্যালয়ে বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের নির্দেশে শুরু হয় জেলা কমিটির বৈঠক।

এই বৈঠকে অনুব্রতবাবু ছাড়াও উপস্থিত ছিলেন কৃষি মন্ত্রী আশিস ব্যানার্জী, সহ সভাপতি অভিজিৎ সিংহ প্রমুখ তৃনমূল নেতৃত্ব। এই বৈঠকে মূল আলোচনা বিষয় ছিল, আগামী ১৯-শে জানুয়ারি কলকাতায় ব্রিগেড সমাবেশে কত সংখ্যক কর্মী, সমর্থক বীরভূম থেকে যাবে ও কী করে ওনাদের নিয়ে যাওয়া হবে সেই সংক্রান্ত একটি বৈঠক হয়।

বৈঠকের শেষে সাংবাদিকদের সামনাসামনি হয়ে অনুব্রতবাবু বোলপুর লোকসভা কেন্দ্রের বিদায়ী সাংসদ অনুপম হাজরার প্রসঙ্গে তিনি বলেন, “অনুপম হাজরাকে দল বহিষ্কার করে ভালো করেছে।নতুন খড় দিয়ে ঘর ছাওয়াতে হবে। আমার সঙ্গে ওর কোনও ঝগড়া ছিল না।”
তখন সাংবাদিকরা প্রশ্ন করেন, তাহলে আসন্ন লোকসভা নির্বাচনে তৃণমূলের পক্ষ থেকে কাকে প্রার্থী করা হবে? এই প্রশ্নের উত্তরে অনুব্রতবাবু বলেন, “আশিসদা (কৃষিমন্ত্রী) বলেছেন নতুন কাউকে খোঁজার কথা। এবার কমিটি বসে সিদ্ধান্ত নেবে কাকে প্রার্থী করা হবে।”

এই বৈঠকে তিনি আরও বলেন, “নরেন্দ্র মোদী চারশো কতটা দুর্গাপুজো কমিটিকে চিঠি করেছে। পুজো বন্ধ করতে চাইছে? দূর্গা পূজা আমাদের স্বাধীনতা, পরম্পরা, সেই পরম্পরা কে বন্ধ করার জন্য দুদিন পর বলবে ইদ বন্ধ, মহরম বন্ধ সেইজন্য এর প্রতিবাদে চলতি মাসের ১৭ তারিখ জেলায় মিছিল করা হবে”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here