বিক্ষোবে সামিল কলেজের ছাত্র ছাত্রীরা।

0
38

নিজস্ব প্রতিনিধি :নিয়মিত ক্লাস করানো এবং ক্যাম্পাসে হাজির থাকা, ছাত্র-ছাত্রীদের প্র্যাকটিকাল এর প্রয়োজনীয় সামগ্রী ব্যবস্থা করা ,পরিস্রুত পানীয় জল এবং হোস্টেলের ব্যবস্থা সহ বিভিন্ন  দাবি তুলে  তপন গভমেন্ট আই টি আই কলেজের প্রিন্সিপালের বিরুদ্ধে  পথ অবরোধ করল কলেজের পড়ুয়ারা ।

সেইসঙ্গে কলেজের প্রিন্সিপালের বিরুদ্ধে একাধিক বিস্ফোরক অভিযোগ করলেন শিক্ষকেরা।

2016 সালে তপন গভর্মেন্ট আই টি আই কলেজ প্রতিষ্ঠিত হয়।  বর্তমানে 10 টি ট্রেডে সাড়ে তিনশ ছাত্রছাত্রী পড়াশোনা করেন বলে খবর। কলেজে ছাত্র ছাত্রীদের অভিযোগ, দীর্ঘদিন ধরে কলেজে প্র্যাকটিকাল এর প্রয়োজনীয় সামগ্রীর ব্যবস্থা প্রিন্সিপাল করছেন না, সেইসঙ্গে কলেজের ছাত্র-ছাত্রীদের পরিচয় পত্র না থাকবার জন্য তাদের সমস্যায় পড়তে হচ্ছে, কলেজে হোস্টেলের ব্যবস্থা নেই; পরিস্রুত পানীয় জলের ব্যবস্থা নেই;  সেইসঙ্গে কলেজের প্রিন্সিপালের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুলে ছাত্রছাত্রীরা বলেন, বছরের অধিকাংশ সময়ই  প্রিন্সিপাল কলেজের বাইরে থাকেন। তিনি ছাত্র ছাত্রীদের সমস্যার কথা শোনেন না এবং সমাধানে উদ্যোগী হন না।

এর পাশাপাশি কলেজের প্রিন্সিপালের বিরুদ্ধে মানসিক হেনস্থার অভিযোগ তোলেন কলেজের শিক্ষক-শিক্ষিকারা।

বিভিন্ন দাবির প্রেক্ষিতে মঙ্গলবার দুপুরে তপন নস্কর রোড দীর্ঘখন অবরুদ্ধ করে রাখেন কলেজের ছাত্র-ছাত্রীরা ।এরপর ঘটনাস্থলে পৌঁছায় তপন থানার পুলিশ।

পরবর্তীতে পৌঁছান কলেজের প্রিন্সিপাল শোভন মন্ডল। পরিশেষে প্রিন্সিপালের লিখিত আশ্বাসের পর ছাত্ররা তাদের  অবরোধ তুলে  নেন। মেলে কপি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here