পাথরপ্রতিমায় তিন আরোহী সহ ল্যাম্পপোস্টে ধাক্কা মারলো বাইক, ঘটনাস্থলে মৃত দুই

0
46

বাবলু প্রামাণিক,পাথরপ্রতিমা:হেলমেট ছাড়া বাইকে করে যাওয়ার সময় এক মর্মান্তিক দুর্ঘটনায় দু জনের মৃত্যু হয়েছে । ঘটনাটি ঘটে দক্ষিণ 24 পরগনা জেলার পাথরপ্রতিমা ব্লকের দিগম্বর পুর গ্রাম পঞ্চায়েতের পঞ্চমের বাজার এলাকায়।

মাননীয় মুখ্যমন্ত্রীর সাধের প্রকল্প সেভ ড্রাইভ সেভ লাইফ সেভ ড্রাইভ সেভ লাইফ ওকে বুড়ো আঙুল দেখিয়ে বিনা হেলমেটে এক বাইকে তিন যাত্রী স্থানীয় বাড়ি ফেরার পথে এই ঘটনা ঘটে ।
জানা গেছে গতকাল রাত সাড়ে দশ নাগাদ যশোদার মোড়ে মনোরঞ্জন গুড়িয়ার দোকানে খাওয়াদাওয়ার পর তিন বন্ধু বাড়ি পথে রওয়ানা দেয় । বাইক চালাচ্ছিল নীলকন্ঠ মাইতি (28)।

যশোদা মোড় থেকে গাড়ি চালিয়ে পঞ্চম এর বাজার এর কাছে গিয়ে লাইটপোস্টে সজোরে ধাক্কা মারে ঘটনাস্থলে বাইকটি । তিন বন্ধু ছিটকে পড়ে। পিছনে থাকা বিশ্বনাথ মাইতি বেঁচে যায়।

কিন্তু ঘটনাস্থলেই মারা যায় চালক নীলকন্ঠ মাইতি ও দোকানদার মনোরঞ্জন গুড়িয়া (35)। এলাকার
মানুষ তাদের উদ্ধার করে গদামথুরা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসে। ডাক্তার দুজনকে মৃত বলে ঘোষণা করে।

খবর পেয়ে ঢোলাহাট থানা পুলিশ আসে মৃতদেহ দুটি ময়না তদন্তের জন্য কাকদ্বীপে পাঠায়। দুজনেই বিবাহিত। একটি ৮ বছরের পুত্রসন্তান রয়েছে নীলকন্ঠ মাইতির। মনোরঞ্জন গুড়িয়ার তিনটি মেয়ে।
তবে মনোরঞ্জন মাইতির বাড়িতে গিয়ে দেখা যায় আজ সকাল পর্যন্ত স্ত্রী কিছুই জানেনা যে তার স্বামী মারা গেছে, সে নিত্য দিনের মতো প্রাত্যহিক কাজকর্ম করে যাচ্ছে

অপরদিকে নীলকন্ঠ মাইতির বাড়িতে গিয়ে দেখা যায় তার স্ত্রী,মা,বাবা,বোন সবাই শোকে পাথর ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here