ভাঙ্গড়ে সম্পৃতি রক্ষ্যার্থে ফুটবল প্রতিযোগিতা

0
158

অর্ণব মৈত্রঃ সম্প্রদায়িক সম্প্রতি রক্ষ্যার্থে ও ফুটবল প্রেমিদের আনান্দ দেওয়ার জন্য কাশিপুরে দিবা রাত্রী আট দলিও ফুলবল টুর্ণামেন্টে দেখতে টিকিট কেটে হাজার হাজার দর্শক ভীড়।

কাশিপুরে কচুয়া গ্রামের কচুয়া উদয় সংঘের উদ্যগে অনুষ্টিত হলো এক দিনের আট দলিও ফুটবল প্রতিযোগিতা। মাঠের চারিদিকে উচ্চক্ষমতা লাইট লাগিয়ে দিবা রাত্রী এই খেলার আয়জন করেছে ক্লাব কর্তিপক্ষ। উদয় সংঘের মাঠেই এই খেলা অনুষ্ঠিত হলো।

এই খেলায় হাজার হাজার দর্শকদের ভীড় সামলাতে বেশ বেগ পেতে হয় কাশিপুরে পুলিস কে। সাম্প্রদায়িক সম্প্রতি রক্ষ্যার্থে ও ফুটবল প্রেমিদের আনান্দ দেওয়ার জন্য এই খেলার আয়জন করে ক্লাব কর্তিপক্ষ। বিভিন্ন ধর্মরে মানুষেরা আসে খেলা দেখতে। সবাই তারিয়ে উপোভোগ করে এই খেলা। এই খেলা কে কেন্দ্র করে মাঠের পাশেয় বসে মেলা। ফুকচা, ঘুগনী, বিভিন্ন মিস্টি, চপ, মুড়ি সহ বিভিন্ন দোকান বসে এই মেলা উপলক্ষে।

এই দোকান গুলো তে বেশ ভীড় লক্ষ করা যার। বহু দুর দুরান্ত থেকে এমনকি কলকাতা থেকে এই খেলা দেখতে মানুষ ভীড় জমায়।

খেলার শেষ চাম্পিয়ান, রানার্স দলের পাশাপাশি সেরা গোলকিপার, সেরা খেলোয়ার দের পুরুস্কার দেওয়া হয়। এই খেলায় উপস্থিত ছিলেন ভাঙ্গড়ে প্রাক্তন বিধায়ক আরাবুল ইসলাম, বসিরহাট সাংসদ ইদ্রিস আলি, ভাঙ্গড় ২ নং ব্লক সভাপতি অহিদুল ইসলাম, জেল পরিষদের সদস্য নান্নু হোসেন, ক্লাব সাম্পাদক বাপ্পা মোল্লা, নারায়ানপুর অঞ্চলের সম্পাদক ও বিশিষ্ট সমামজাবী অহিদ আলি শেখ, ছাত্র নেতা হাকিবুল ইসলাম, সহ আরো অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here