“রথ করবে না ছাগল চাপাবে আমার দেখার দরকার নেই “: – অনুব্রত মণ্ডল

0
60

নিজস্ব প্রতিনিধি, রামপুরহাট-  : আগামী ১৯-শে জানুয়ারি ব্রিগেডের জনসভাকে আরও শক্তিশালী করার জন্য বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল ইতিমধ্যেই বীরভূমে প্রতিটি ব্লকে, ব্লকে জনসভা করছেন।

আজ বীরভূম জেলায় রামপুরহাট হাইস্কুল মাঠে একটি জনসভা করলেন বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। এই সভায় অনুব্রতবাবু ছাড়াও আশিস বন্দ্যোপাধ্যায়, চন্দ্রনাথ সিনহা সহ জেলা ও ব্লক নেতৃত্ব এই সভায় উপস্থিত ছিলেন।

সভার শেষে সাংবাদিককেরা অনুব্রতবাবুকে প্রশ্ন করেন যে, কয়েকদিন আগে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলে গেছিলেন যে,”অনুব্রত মণ্ডলই নাকি বীরভূমের শেষ কথা।”

এই প্রসঙ্গে তিনি বলেন, “কোন দিলীপ ? কলকাতার ? ওর কোনও রাজনীতির অভিজ্ঞতা নেই। আমার সামনে নলাটেশ্বরী, মা তারা,দাতা বাবা রয়েছেন।তারপর জোরহাত করে অনুব্রতবাবু বলেন, “আমি কী সব হতে পারি ?ওঁনারাই সব।” তারপেই তিনি আশঙ্কা করে বলেন,”আমার মনে হচ্ছে বড় ক্ষতি করবে।”

এই সভায় বিজেপির রথযাত্রা প্রসঙ্গে অনুব্রতবাবু বলেন, “রথ করবে না রথের উপরে ছাগল চাপাবে আমার দেখার দরকার নেই। রাস্তায় অনেক কুকুর আছে সেগুলোও চাপাতে পারে।”

কিন্তু এইদিকে কংগ্রেসে যোগ দিতে পারেন লক্ষ্মণ শেঠ। এই বিষয়ে রাজনৈতিক মহলে ব্যাপক জল্পনা শুরু হয়েছে।এই সভায় লক্ষ্মণবাবুর কথা উঠতেই এইদিকে অনুব্রতবাবু বলে ওঠেন, “কে লক্ষ্মণ ? ওর বাবা,মা ভুল করে লক্ষ্মণ নাম দিয়েছেন।ওর বাবা,মা বেঁচে আছে কিনা জানি না।বেঁচে থাকলে আমি ফোন করে বলতাম কোর্টে নামটা চেঞ্জ করে কুম্ভকর্ণ করে দিন।”
এই সভায় পাচন দাওয়াই এর পাশাপাশি তিনি বলেন, ব্রিগেডের জনসভাতে পাচ-ছয় লাখ লোক নিয়ে যাওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here