“১৯ শে তুমি আসবে না”, মোদিকে চ্যালেঞ্জ অনুব্রতর

0
49

নিজস্ব প্রতিনিধি, বোলপুর, বীরভূম: – বোলপুর উচ্চ বিদ্যালয়ে এই প্রথম শিক্ষিকাদের নিয়ে জেলা সম্মেলন করল তৃণমূল।

এই সম্মেলনে উপস্থিত ছিলেন বীরভূম জেলার সভাপতি অনুব্রত মণ্ডল, দলের মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি প্রলয় নায়েক, কৃষিমন্ত্রী আশিস ব্যানার্জী প্রমুখ।

এই সম্মেলনে ভারতবর্ষের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আক্রমণ করে অনুব্রতবাবু বলেন,”১৯ শে তুমি আসবে না চ্যালেঞ্জ করলাম।

পশ্চিমবঙ্গে আমরা ৪২ এ ৪২ জিতব।ভারতবর্ষ কারও বাবার জায়গা নয়। আমাদের ভারতবর্ষে এপ্রান্ত থেকে ওপ্রান্ত যাওয়ার অধিকার আছে। তুমি কে”?

এই সম্মেলনে অনুব্রতবাবু আরও বলেন, “সামনে নির্বাচন নাম কাটাতে আসবেন না। একটা নামও কাটবো না। এই নির্বাচন আপনাদের করে দিতে হবে। নির্বাচনটা নির্বাচনের মতো করবেন। কোনও অন্যায় আবদার করবেন না।

পার্টির কাজ পাঁচ বছরে একবার মাত্র হয়।সেটা কিন্তু করে দিতে হবে। আর আপনাদের যা বলার থাকবে সেটা বলবেন, পাশে থাকব। যা বলবেন তাই করে দেব।”

অন্যদিকে, বোলপুরের সাংসদ অনুপম হাজরাকে তৃনমূল থেকে বহিস্কার করা হয়েছে। ফলে ওই লোকসভা কেন্দ্রে প্রার্থী নিয়ে জল্পনা চলছিল বেশ কিছুদিন ধরেই।আর সেই জল্পনা কাটিয়ে দিয়ে তৃণমূল জেলা অন্যতম সাধারণ সম্পাদক অসিত মালের নাম জড়িয়ে অনুব্রতবাবু জানান, “অসিত দা পাঁচবারের এমএলএ। খুব ভালো লোক। আশিসদার (কৃষিমন্ত্রী) সঙ্গে কথা হয়েছিল। জানি না ভাগ্যের শিকে ছিঁড়বে কি না। আপনাদের সঙ্গে দেখা হবে। স্কুলে স্কুলে যাবে।”

জানা গেছে, কংগ্রেসের বিধায়ক ছিলেন অসিত মাল। তারপর তিনি কংগ্রেস ছেড়ে তৃনমূলে যোগদান করেন। ২০১৬ সালের বিধানসভা নির্বাচনে হাসন বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূলের প্রার্থী হিসাবে দাঁড়িয়েছিলেন তিনি। কিন্তু ভাগ্যবসত কংগ্রেস প্রার্থী মিলটন রসিদের কাছে হেরে যান অসিতবাবু। বর্তমানে তিনি তৃণমূল জেলা অন্যতম সাধারণ সম্পাদক পদে রয়েছেন। ২০১৮ সালের ২৬-শে নভেম্বর বিকেল ৫:৩ এ টুইটার করে বিদায়ী সাংসদ অনুপম হাজরা লিখেছিলেন, “আসন্ন ২০১৯ লোকসভা নির্বাচনে শ্রী অসিত মাল মহাশয় কে বোলপুর লোকসভা কেন্দ্র থেকে বিপুল ভোটে জয়ী করুন !!!”। টুইটারে এই পোস্ট নিয়ে বিতর্ক তৈরি হয়েছিল। এবার সেই বিতর্কো কে আরও উসকে দিলেন বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here