বেঙ্গল ওয়াচ নিউজ ডেস্ক:একটা পোস্টারের ওপর আরেকটা পোস্টার লাগানোর চল প্রধানত রাজনৈতিক দলগুলোর মধ্যে আছে। কিন্তু বাণিজ্য জগতে এখন আর তেমন দেখা যায় না। এবার তাই ঘটেছে। ৭ জুনে মুক্তি পেয়েছে কৌশিক গঙ্গোপাধ্যায়ের নতুন ছবি ‘অযোগ্য’।
ছবির মূল আকর্ষণ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত। এটি জুটি হিসেবে তাঁদের ৫০তম ছবি। মাত্র চারদিন হল সিনেমা হলে মুক্তি পেয়েছে ছবি। প্রচার পর্ব সেরেছেন কৌশিক- ঋতুপর্ণা- প্রসেনজিৎ এবং শিলাজিৎ মজুমদার। দেওয়ালে-দেওয়ালে পোস্টার দেওয়া হয়েছে ছবির। সবই ঠিকঠাক চলছে। দর্শক হলেও ভিড় করছেন ছবিটি দেখতে। এবার পোস্টার নিয়ে চিন্তার ভাঁজ কৌশিকের কপালে। একটি পোস্টারের ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন কৌশিক। কিন্তু এ কী! এ কী দেখা যাচ্ছে!
ছবিটি পোষ্ট করেছেন স্বয়ং কৌশিক। সঙ্গে তিনি লিখেছেন, “ডেলি আয় ৭০০ টাকা? ‘অযোগ্য’র প্রচুর পোস্টারের উপর এই যোগ্য ভালবাসা ছাপ্পার জন্য কৃতজ্ঞতা। ছবির নামধাম লোকে পড়তে পারলে আমাদেরও ডেলি আয় একটু বাড়ে হয়তো। আর একটা পয়েন্ট হল, কেবল ‘অযোগ্য’র পোস্টারেই কেন এ সব মারা? কারা মারেন? কখন মারেন? কেন মারেন? একটু ভেবে দেখবেন তো।” নাগরিক মহল অবাক এই কাণ্ডে।