বেঙ্গল ওয়াচ ডেস্ক ::উরফি এখন ‘টপলেস’ বলেই খ্যাত হয়ে গেছে দর্শক মহলে।

 

 

 

প্রথমেই ‘দিলোয়ালি’তে অর্ধনগ্ন ছবি পোস্ট করে নেট দুনিয়ায় প্রচুর কুখ্যাতি বহন করেছে।কিন্তু উরফির ডোন্ট কেয়ার ভাব।আবার সোশ্যাল মিডিয়ার কেন্দ্রে চলে আসলো উরফি জাভেদ।

দিওয়ালির মরশুমে শরীরের ঊর্ধ্বাংশে একটা সুতো পর্যন্ত রাখেননি। ঘটনায় নেটপাড়ার সদস্যরা একেবারে রেগে আগুন। উরফির শেয়ার করা পোস্টের কমেন্ট বক্সে নেটিজেনরা একহাত নিয়েছিলেন বিগ বস খ্যাত তারকাকে।কিন্তু ওই তারকা আরো বড় তারকা হয়ে ওঠার বাসনায় উন্মত্ত হয়ে উঠেছে।ফলে টপলেস ছবি পোস্ট নিয়ে উরফি বেশ উত্তেজিত। অর্ধনগ্ন ভিডিয়ো পোস্টের জেরে সোশাল মিডিয়ায় বেশ কয়েকদিন বিষয়টি নিয়ে চর্চাও হয়।এই চর্চাই উরফির টিআরপি বাড়বে বলেই ওর ধারণা।কিন্তু হিন্দি টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘অনুপমা’ খ্যাত অভিনেতা সুধাংশু পাণ্ডে ঘটনার তীব্র নিন্দা করেছিলেন। তাতে অবশ্য উরফির কিছুই যায় আসে না। বরং পালটা দু-চার কথা শুনিয়ে দিয়েছেন পর্দায় বনরাজকে।উরফি ঝগড়াতেও পটু ।ফলে ও বেশ এনজয় করছে এই সমালোচনা।প্রয়োজনে কথাও শোনাচ্ছে। তর্কবিতর্ক চলার মাঝেই ফের সোশাল মিডিয়ায় অর্ধনগ্ন ভিডিয়ো পোস্ট করলেন উরফি। লজ্জা নিবারণের জন্য ছিল ন্যূনতম জিনিস। ভিডিয়ো পোস্ট করতেই স্বাভাবিকভাবে তা ভাইরাল হয়ে যায় সোশাল মিডিয়ায়। সেই সঙ্গে জোটে কটাক্ষও।এই কটাক্ষের জন্য উরফি যেন উন্মুখ হয়ে বসেছিল।
টপলেস’ বডির ভিডিয়ো শেয়ার করতেই আরও একবার সোশাল মিডিয়ায় উরফিকে ধুয়ে দিলেন নেটিজেনরা। তবে উরফির বোল্ড স্টাইল স্টেটমেন্টের ভক্তসংখ্যাও কম কিছু নয়।উরফি জানে ওর যেমন নিন্দুক আছে তেমনি আছে অনেক ভক্ত।সেই ভক্তরাই ওর নগ্ন দেহের জন্যই উন্মুখ।তাই এই দর্শকদের খুশি করাই উরফির প্রধান লক্ষ।
উরফির লেটেস্ট ভিডিয়ো পোস্টে এক ভক্ত কমেন্ট সেকশনে ভালোবাসা জানিয়েছে লিখেছেন, “আই লাভ ইউ মেরি জান।”এই সব কমেন্টের জন্যই উরফি উন্মুখ হয়ে আছে।এমন অজস্র ভক্তের মাঝে উরফি নিজেকে বিলিয়ে দিতে চায়। নেটপাড়ার অন্য এক সদস্য তাঁর ড্রেসিং সেন্সের প্রশংসা করে লিখেছেন, “তুমিই আমার স্বপ্নের রানি।”তাই বলা যায় এমন অনেক দর্শক শ্রোতা আছে যারা এই উরফিকে এভাবেই চায়।তাই কোনো নেটিজেন ওর নিন্দা করলো,উরফির থোড়াই কেয়ার।ও জানে ওর এই টপলেসের ছবি দেখার জন্য উন্মুখ ভক্তরাই ওর টিআরপি।তাই উরফি উরফির মতোই থাকে।
উল্লেখ্য, বোল্ডনেসের সমস্ত সীমা অতিক্রম করায় উরফির বিরুদ্ধে থানায় অভিযোগ পর্যন্ত দায়ের করা হয়েছে। সম্প্রতি একটি মিউজিক ভিডিয়োতে কাজ করেছেন উরফি। ‘Haye Haye Yeh Majboori’ গানে তিনি যে পোশাক পরেছেন সেটি একটু এদিক-ওদিক হলেই তা ওয়্যারড্রবের ম্যালফাংশন হয়ে যেত তা বলার অপেক্ষাই রাখছে না।আর ঠিক সেই কারনেই এক ব্যক্তি উরফির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। কিন্তু, তাতেও যে কোনও হেলদোল নেই উরফির সে কথা কিন্তু বলার অপেক্ষাই রাখছে না।উরফি আছে উরফিতেই।ও জানে এই যৌবন দীর্ঘস্থায়ী নয়।তাই আরো উদ্ধত,আরো বোল্ড না হলে চলবে না।
এবার দ্বিতীয় প্রসঙ্গ।লক আপের প্রতিযোগী ও এমএমএস কান্ডে অভিযুক্ত অঞ্জলি অরোরা জন্মদিনে সামনে এসেছে উরফির আরও একটি রুপ। নেটিজেনদের দাবি, বোল্ড ফ্যাশনের জন্য কটাক্ষের শিকার হন ঠিকই, তবে তিনি কিন্তু, সৎ। হঠাৎ উরফি সম্পর্কে এই মানসিকতার পরিবর্তন হওয়ার নেপথ্যে লুকিয়ে কোন কারণ?
আসলে বান্ধবী অঞ্জলি অরোরার জন্মদিন পার্টিতে এন্ট্রি নিতেই পাপারাৎজিদের ক্যামেরায় লেন্সবন্দি হলেন উরফি। তাঁর ফ্যাশনেবল ড্রেসের দিকে যেমন সকলের নজর ছিল তেমনই নজর আটকেছে আরও একটি জিনিসে। সেটি হল হাতের চূড়া। অভিনেত্রীর হাতের দিকে নজর যেতেই প্যাপেদের প্রশ্ন ছিল যে এটা কি তাঁর বিয়ের চূড়া?
পাপারাৎজিদের প্রশ্ন শুনে তো হেসে খুন উরফি। সকলের সামনে নির্দ্ধিয়ায় বলে দেন, “এটা সোনার নায়। নকল। গোল্ড প্লেটেট। ২০০ টাকার চূড়া।” উরফির উত্তর শুনে অবাক উপস্থিত পাপারাৎজিরাও। সেলেব প্যাপ ইনস্টাগ্রামে ভিডিয়ো শেয়ার করতেই তা ভাইরাল হয়ে যায় নেটপাড়ায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here