বেঙ্গল ওয়াচ ডেস্ক ::বুধবার রাতে হাওড়ার রানিহাটি কাছে এক ভয়াবহ পথ দুর্ঘটনায় জখম তিনজনেরই মৃত্যু হল দুটি ঘটনারই কারণ গাড়ির বেপরোয়া গতি।

 

 

 

 

বুধবার রাতে হাওড়ার পাঁচলা থানা এলাকার রানিহাটি মোড়ে এক ভয়াবহ পথ দুর্ঘটনায় মোটর ভেহিকেলসের এক অফিসারের মৃত্যু হয়। জানা গেছে, উজ্জ্বল জানা (৪৫) নামের উলুবেড়িয়া মোটর ভেহিকেলসের ওই অফিসার যখন রাতে একটি লরি দাঁড় করিয়ে সিজার লিস্ট করছিলেন, সেই সময় পিছন থেকে আরেকটি লরি এসে সামনে দাঁড়িয়ে থাকা লরিটির পিছনে বেপরোয়া গতিতে ধাক্কা মারে। এবং দাঁড়িয়ে থাকা লরিটি এগিয়ে এসে ধাক্কা মারে ওই অফিসার এবং এক সিভিক কর্মীকে।

লরির চালকও ঘটনায় জখম হন। মোটর ভেহিকেলসের অফিসার সহ আহত ২ জনকে হাওড়া জেলা হাসপাতালে আনা হয়। সেখানে উজ্জ্বল জানাকে মৃত ঘোষণা করা হয়। এছাড়াও আরও আহতকে গাববেড়িয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ দুর্ঘটনার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে। আহত বাকি দুজনের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে। এর পাশাপাশি, একই রাতে আরেকটি দুর্ঘটনা ঘটে হাওড়ার বালির বাদামতলায়। রাতের শহরে প্রাইভেট গাড়ির বেপরোয়া গতিতে ছুটে এসে ধাক্কা লরিকে।
এই দুর্ঘটনায় প্রাইভেট গাড়ির চালক জখম হন বলে পুলিশ সূত্রে জানা গেছে। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে বালির বাদামতলার কাছে। স্থানীয় সূত্রে জানা গেছে, গাড়িটি বেপরোয়া গতিতে হাওড়ার দিক থেকে বালির দিকে আসছিল এবং উল্টোদিকে বালি থেকে হাওড়া অভিমুখে আসছিল লরিটি। ওই প্রাইভেট গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সরাসরি লরিকে মুখোমুখি ধাক্কা মারে। প্রাইভেট গাড়িটি ঘটনায় দুমড়ে মুচড়ে যায়। পুলিশ সূত্রে জানা গেছে, সম্ভবত প্রাইভেট গাড়ির চালক মদ্যপ অবস্থায় ছিলেন। যার জেরেই এই দুর্ঘটনা। পুলিশ এসে প্রাইভেট গাড়িটিকে রাস্তা থেকে সরায়। দুর্ঘটনার জেরে রাতে বেশ কিছুক্ষণ যানজটের সৃষ্টি হয়। দুর্ঘটনায় সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। পুজোর আগে রাতের শহরে এভাবে বেপরোয়া গাড়ির পরপর দুর্ঘটনায় নজরদারি শুরু করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here